শুক্রবার, ২২ অক্টোবর, 2০২1
৫ হাজার ৮শ’ ৫০ পিস ইয়াবা উদ্ধার
শিমুল ইসলাম, যশোর
Published : Tuesday, 14 September, 2021 at 7:04 PM
টেকনাফের ইয়াবা ব্যাবসায়ি মালহা বানু যশোরে আটক

টেকনাফের ইয়াবা ব্যাবসায়ি মালহা বানু যশোরে আটক

যশোরে ৫ হাজার ৮শ’ ৫০ পিস ইয়াবাসহ মালহা বানু (৩৫) নামে এক মহিলা মাদক ব্যবসায়ী র‌্যাব ৬ এর হাতে আটক হয়েছে।তিনি কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার গোদার বিল গ্রামের মৃত আব্দুস সাত্তারের মেয়ে এবং নূর মোহাম্মদের স্ত্রী। সন্দেহের কারনে  তার ব্যাগ তল্লাশি করে ব্যাগের ভিতর থাকা ৩৫শ’ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। তারপর ডাক্তারের সহযোগিতায় এক্সরে করে পেটের ভেতর থেকে আরও ২৩শ’৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।


সোমবার বিকাল পাঁচটার সময় যশোর র‌্যাব-৬, এর সদস্যরা জেলার ঝিকরগাছা উপজেলার বেনেয়ালি বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই নারীকে আটক করেন। যশোর র‌্যাব-৬ এর স্কোয়াড কমান্ডার, লেঃ এম সারোয়ার হুসাইন বলেন, সোমবার বিকালে  ঝিকরগাছা বেনেয়ালি গ্রামে এক মাদককারবারী অবস্থান করছে এমন সংবাদের প্রেক্ষিতে তাৎক্ষনিক অভিযান চালানো হয়। এসময় তাকে আটক করা হয়।

প্রথমে বিশেষভাবে লুকানো একটি ব্যাগ থেকে সাড়ে তিনহাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পরে সে স্বীকার করে তার পেটের ভেতরে ইয়াবা রয়েছে। এরপর ডাক্তারের সহযোগিতায় পেটের ভেতর থেকে আরও ২৩শ’৫০ পিছ ইয়াবা বের করা হয়, এমতাঅবস্তায় মামলার পরক্রিয়া চলছে বলে স্কোয়াড কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন সাংবাদিকদের জানান।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft