শনিবার, ২৫ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Saturday, 11 September, 2021 at 11:41 AM
 প্রথমবার একসঙ্গে তারা

প্রথমবার একসঙ্গে তারা

প্রথমবারের মতো একসঙ্গে আসছেন কণ্ঠশিল্পী পূজা, অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও অভিনেতা সুমিত। ‘আসছে মা দুর্গা’ শিরোনামের গানের ভিডিওতে দেখা যাবে তাদের। ভিডিওটি নির্মাণ করেছেন আলোচিত নির্মাতা অনন্য মামুন।

‘আসছে মা দুর্গা’ গানের কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন লিংকন। গানটিতে কণ্ঠ দিয়েছেন বাঁধন সরকার পূজা। সম্প্রতি এটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। গানের ভিডিওটি আসছে দুর্গাপূজায় মুক্তির কথা রয়েছে বলে জানান অনন্য মামুন।

তিনি বলেন, অনেকদিন পর মিউজিক ভিডিওর শুটিং করলাম। গানের কথা ও সুরের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণের চেষ্টা করেছি। দুর্গাপূজাকে সামনে রেখে ভিন্ন কিছু দেওয়ার পরিকল্পনা নিয়েই গানটি করেছি। আশা করি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে এবং গানটির তালে উৎসব আরও জমিয়ে তুলবে।

‘আসছে মা দুর্গা’ গানে অংশ নেওয়া প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ‘দুর্গাপূজায় আসবে গানটি। দুর্গাপূজা উপলক্ষে এবারই প্রথম গান করেছি। বিশাল আয়োজনে রূপগঞ্জে শুটিং করেছি আমরা। দারুণ একটা কাজ হয়েছে। সবাইকে পূজায় মাতিয়ে রাখতে এ গানটি।’

এদিকে, একসঙ্গে নতুন দুই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অর্চিতা স্পর্শিয়া। ‘জলকিরণ’ ও ‘রক্ত ময়ূর’ সিনেমা দুটিতে অভিনয় করবেন তিনি। এগুলো পরিচালনা করবেন এইচ আর হাবিব। সবকিছু ঠিক থাকলে সিনেমা দুটি হবে স্পর্শিয়ার নবম ও দশম সিনেমা।

অন্যদিকে, অনন্য মামুন সম্প্রতি শেষ করেছেন ‘অমানুষ’ শিরোনামের একটি সিনেমা। ‘সিনিয়র ভার্সেস জুনিয়র’ নামের একটি ওয়েব সিরিজ নির্মাণের প্রস্তুতি নিয়েছেন তিনি। টিকটকার অপু থাকবেন এ সিরিজের একটি চরিত্রে। কিছুদিন আগে তার নাম ঘোষণার পর বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছিলেন অনন্য মামুন।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft