শনিবার, ২৫ সেপ্টেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Tuesday, 3 August, 2021 at 5:01 PM
বিল গেটসের জামাই অলিম্পিকে নামছেন আজ

বিল গেটসের জামাই অলিম্পিকে নামছেন আজ

৬০ বছর পর অলিম্পিকের ইকুয়েস্ট্রিয়ান ইভেন্টে দেখা যাবে মিসর দলকে। ২০১৯ সালে মরক্কোতে হওয়া এফইআই নেশন কাপ দিয়ে অলিম্পিকে নিজেদের জায়গা করে নিয়েছে দেশটি। আর অলিম্পিকে জায়গা করে নিয়েই বড় এক সমর্থক পেয়ে গেছে তারা, তিনি বিল গেটস!

একসময়ের বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তির এভাবে মিসর দলের সমর্থক হয়ে যাওয়ার কারণ নায়েল নাসার। মিসর ইকুয়েস্ট্রিয়ান দলের সদস্য নাসার। তাঁর আরেকটি পরিচয় অবশ্য অনেকেরই জানা। এই ইকুয়েস্ট্রিয়ান বিল গেটসের মেয়ে জেনিফার গেটসের বাগ্‌দত্ত। হবু জামাইকে নিয়ে ৩১ জুলাইয়েই উচ্ছ্বাস জানিয়ে রেখেছেন গেটস।

মিসরের ইকুয়েস্ট্রিয়ানরা দল হিসেবে খেলবেন ৬ আগস্ট। সেদিনই দেখা যাবে দল হিসেবে মোহামেদ তাহের জিয়াদা, সামেহ আল দাহান, আবদুল কাদের সাঈদ ও নায়েল নাসার কেমন করেন। তবে বিল গেটস উচ্ছ্বসিত আজকের ইভেন্ট নিয়ে।

আজই এককের হিটে নামবেন নায়েল নাসার। এ নিয়ে বিল গেটস কতটা উত্তেজিত, সেটা টের পাওয়া গেছে ইনস্টাগ্রামের পোস্টে। ৩১ জুলাই নাসারের একটি ইভেন্টের ছবি দিয়ে গেটস লিখেছেন, ‘টোকিওতে অনেক অ্যাথলেটকেই সমর্থন দিচ্ছি এখন। কিন্তু আমার হবু মেয়ের জামাই, নায়েল নাসারই সবচেয়ে বেশি সমর্থন পাচ্ছে। শুভকামনা, নায়েল।’

বিল গেটসের মেয়ে জেনিফার ও নাসার গত বছরের জানুয়ারিতে বাগদানের ঘোষণা দেন। খুব শিগগির দুজন বিয়ে করবেন বলেই ঘোষণা দেওয়া আছে। নাসার একজন পেশাদার ইকুয়েস্ট্রিয়ান।

পাঁচ বছর বয়স থেকে ঘোড়ায় চড়ার অভ্যাস তাঁর। আর ১০ বছর বয়স থেকেই ইকুয়েস্ট্রিয়ান হওয়ার চেষ্টা চলছে। ৩০ বছর বয়সী এই ইকুয়েস্ট্রিয়ান ২০১৩ সাল থেকে শো জাম্পিংয়ের বিশ্ব মঞ্চের পরিচিত মুখ।

শিকাগোতে জন্ম নেওয়া নাসার বড় হয়েছেন কুয়েতে। ২০০৯ সালে ক্যালিফোর্নিয়াতে ফেরা নাসার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক করেছেন।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft