সোমবার, ২৯ নভেম্বর, 2০২1
নতুন সময় ডেস্ক
Published : Monday, 14 June, 2021 at 9:26 PM
দল আমার ওপর নির্ভরশীল ছিলো না: মেসি

দল আমার ওপর নির্ভরশীল ছিলো না: মেসি

ফের একবার জাতীয় দলের জার্সি গায়ে নিজের অধরা স্বপ্নপূরণের লক্ষ্যে মাঠে নামতে চলেছেন লিওনেল মেসি। চিলির বিরুদ্ধে রিওতে নিজেদের এবারের কোপা অভিযান শুরু করবে মেসির নেতৃত্বাধীন আর্জেন্টিনা।

মাঠে নামার আগে চিরাচরিত এক প্রশ্নের জবাব দিলেন আর্জেন্টিনা অধিনায়ক। বারংবার একাধিক মহল থেকে দাবি করা হয়, অত্যাধিক মেসি নির্ভরতাই আলবিসেলিস্তে দলের ব্যর্থতার আসল কারণ। তবে এই অভিযোগ সরাসরি খারিজ করে দিয়েছেন ফুটবল জাদুকর। একক ব্যক্তিত্ব নয় বরং খেতাব জয়ের লক্ষ্যে শক্তিশালী দল গড়াই বরাবর আসল লক্ষ্য বলে তার মত।

আর্জেন্টিনার মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি দাবি করেন, কোনো সময়ই দল আমার ওপর নির্ভরশীল ছিলো না। শক্তিশালী এক দল গড়াই সবসময় আমাদের লক্ষ্য ছিলো। দল মজবুত না হলে কোনোভাবেই আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো না। আমার মনে হয় পূর্বে কোপা আমেরিকা খেলার অভিজ্ঞতা দলের সকলকেই বাড়তি আত্মবিশ্বাস জোগাবে। আমরা কঠোর অনুশীলন করছি এবং দল সঠিক পথেই এগোচ্ছে।

আলবিসেলিস্তে জার্সি গায়ে বারবারই তার দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে দেশের জার্সি গায়ে যে কোনো ম্যাচ খেলাই যে তার কাছে কতোটা গৌরবের, তা ফের একবার মনে করিয়ে দিলেন ‘এলএমটেন’।

‘জাতীয় দলের জার্সি গায়ে ফ্রেন্ডলি হোক, যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ হোক, কোপা আমেরিকা হোক কী বিশ্বকাপ, প্রতিটা ম্যাচই আমার কাছে বিশেষ তাৎপর্যপূর্ণ। সত্যি বলতে এতোগুলো ম্যাচ খেলবো (দেশের জার্সিতে), তা আমি কোনোদিন ভাবিনি। তবে বর্তমানে থেকে সবসময় নিজের সেরাটা দেওয়ারই চেষ্টা করি আমি’, বলে জানান মেসি।


পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত


DMCA.com Protection Status
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ২৫/১ পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
Developed & Maintainance by i2soft