এ. এম. উবায়েদ কিশোরগঞ্জ প্রতিনিধি:
Published : Wednesday, 11 July, 2018 at 3:14 PM, Count : 140
রড ছাড়া স্কুল ভবন নির্মান করায় দুই রাজমিস্ত্রির জেল, ঠিকাদারকে এক লাখ টাকা জরিমানা

রড ছাড়া স্কুল ভবন নির্মান করায় দুই রাজমিস্ত্রির জেল, ঠিকাদারকে এক লাখ টাকা জরিমানা

কিশোরগঞ্জের অষ্টগ্রামে ৭০ লাখ ৫০ হাজার টাকার স্কুল ভবন নির্মানে অনিয়মের দায়ে দুই রাজমিস্ত্রী কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের আবদুল কুদ্দুস মিয়ার ছেলে আহাদ (২২), এবং একই ইউনিয়নের গোলাপ মিয়ার ছেলে মোবারক হোসেন (১৮)। 

দুইজনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মারুফাকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সালাহ উদ্দিন এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। 

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, অষ্টগ্রাম উপজেলার দেওঘর ইউনিয়নের হক সাহেব উচ্চ বিদ্যালয়ের চার তলা ভবনের নির্মান কাজের দায়িত্বপ্রাপ্ত ঠিকাদার কাজে অবহেলা ও অনিয়ম করে আসছিল। ভবন নির্মানে কম রড ব্যবহার করায় নির্মানাধীন ভবনটির একটি কলাম ভেঙ্গে পড়ে।

এলাকাবাসী বিষয়টি উপজেলা নির্বাহী আফিসারকে অবগত করলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সালাহ উদ্দিন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলামকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে সত্যতা পান। এ সময় নির্মান কাজে অংশ নেওয়া দুই রাজমিস্ত্রী অনিয়মের বিষয়টি স্বীকার করেন।এসময় সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম, প্রকৌশলী মেহেদী হাসান এবং ঠিকাদার প্রতিনিধি উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft