নতুন সময় ডেস্ক
Published : Wednesday, 11 July, 2018 at 12:21 AM, Count : 155
বাসায় দাওয়াত দিয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা শিক্ষকের

বাসায় দাওয়াত দিয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা শিক্ষকের

অনার্সে তৃতীয় বর্ষে পড়া এক ছাত্রীকে দুপুরবেলা বাড়িতে ডেকে চিকেন স্টু খেতে দিয়েছিলেন তারই একজন শিক্ষক। তবে, সামান্য খাবার মুখে তোলার পরই মাথা ঘোরাতে শুরু করে ওই ছাত্রীর। পরে ওই শিক্ষক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ উঠেছে।

সেদিন কোনো রকমে শিক্ষকের হাত থেকে বেঁচে বাড়ি ফিরে এলেও তার পর থেকেই ঘটনাটি কাউকে না জানানোর জন্য ছাত্রীকে ভয় দেখাতে শুরু করেন ওই শিক্ষক। হুমকি দেওয়া হয় ঘটনাটি কাউকে জানালে তার ক্ষতি হয়ে যাবে। দিনের পর দিন মানসিক নির্যাতনের পর শেষে ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ জানান।

ঘটনাটি ঘটেছে ভারতের হাওড়ার বাঁটরা থানা এলাকার চ্যাটার্জি পাড়ায়। পুলিশ বলছে, চ্যাটার্জি পাড়ার বাসিন্দা ডোমজুড়ের একটি কলেজের বাংলা বিভাগের শিক্ষক শিব শঙ্কর চট্টোপাধ্যায় সস্ত্রীক স্থানীয় একটি ফ্ল্যাটে থাকলেও তিনি টিউশনি করাতেন ফ্ল্যাট থেকে কিছুটা দূরে একটি ভাড়া বাসায়।

ছাত্রীর অভিযোগ, ওই ভাড়া বাসায় ১১ মে তাকে জোর করেই ডেকে পাঠান শিবশঙ্কর। বাংলা দ্বিতীয় বর্ষের খাতা দেখতে দেওয়ার পরে ওই শিক্ষক তাকে চিকেন স্টু খেতে দেন।

ছাত্রীর অভিযোগ, দেড় চামচ খাওয়ার পরে তার বমি হতে থাকে এবং তিনি আচ্ছন্ন হয়ে পড়েন। অভিযোগ, তখনই শিবশঙ্কর তাকে যৌন হেনস্থা করেন, ধর্ষণেরও চেষ্টা করেন। কিন্তু তরুণী কোনোক্রমে সেখান থেকে পালিয়ে যান।

বাড়ি ফিরে পরিবারের লোকজনকে প্রথমে কিছু না বললেও হঠাৎ তিনি কলেজ যাওয়া বন্ধ করায় বাড়ির লোকের সন্দেহ হয়। শেষে তরুণী বাড়িতে ঘটনাটি জানান।

ওই তরুণীর অভিযোগ, ইতোমধ্যেই শিব শঙ্কর তাকে ফোনে হুমকি দেন ঘটনাটি বাড়িতে বা কলেজের কাউকে বললে তিনি ওই ছাত্রীর বড় ধরনের ক্ষতি করবেন।

ওই ছাত্রী আরো বলেন, এই মানসিক নির্যাতন সহ্য হচ্ছিল না। তাই ঠিক করি প্রতিবাদ করব। এর পরেই বাঁটরা থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

পুলিশ জানায়, গত শুক্রবার শিব শঙ্করকে আটক করতে গেলে তিনি অসুস্থ হয়ে পড়েন। সেই থেকেই তিনি পুলিশি পাহারায় হাওড়া জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতাল থেকে ছাড়ার পরেই তাকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft