নতুন সময় ডেস্ক
Published : Tuesday, 10 July, 2018 at 5:42 PM, Count : 96
সালমান খান ও শহীদ আফ্রিদি একসাথে

সালমান খান ও শহীদ আফ্রিদি একসাথে

দুজনই দুই জগতের স্টার। ক্রিকেটে কিংবদন্তিদের মধ্যে শহীদ আফ্রিদি অন্যতম। ঠিক তেমনি বলিউড নায়কদের মধ্যে সালমান খানও কিংবদন্তি তুল্য। এই দুই স্টারের একটা জায়গায় খুবই মিল। দুজনেই নিজেদের দেশের আর্তমানবতার জন্য কাজ করেন।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া শহীদ আফ্রিদির ফাউন্ডেশন পাকিস্তানের অসহায় দরিদ্র এবং শিক্ষাবঞ্চিতদের নিয়ে কাজ করছে। যে ফাউন্ডেনের জন্য আর্থিক তহলিলের জন্য বিভিন্ন দেশের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক আফ্রিদি।

ঠিক তেমনি দুস্থ মানুষের মুখে হাসি ফোটাতে সমাজে বৈপ্লবিক পরিবর্তন আনতে সালমান খানের ‘হোপ আপলাইট’ ফাউন্ডেশন বিশ্বের সর্বত্র কাজ করে যাচ্ছে। আর এই ফাউন্ডেশনের তহবিল সংগ্রহে একটি কর্মশালায় অংশ নিতে কানাডার একটি অনুষ্ঠানে মিলিত হন দুই পর্দার দুই স্টার শহীদ আফ্রিদি এবং সালমান খান।

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলছেন শহীদ আফ্রিদি। ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেয়ার পাশাপাশি নিজের ফাউন্ডেশনের তহবিল গঠনে উত্তর আমেরিকার দেশে কাজ করছেন বুমবুমখ্যাত এই ক্রিকেটার।

অনুষ্ঠানে কুশল বিনিময় শেষে তারা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। কথা বলেন দু’দেশের শিক্ষাবঞ্চিত এবং আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষকে নিয়ে। আলোচনা করেন নিজেদের ফাউন্ডেশনের কাজের উন্নয়নেও। এবং সালমান খানের ফাউন্ডেশনের উত্তরোত্তর উন্নতি কামনা করেন আফ্রিদি।সালমান খানের সঙ্গে সাক্ষাতের ছবি তুলে সেটি নিজের টুইটারে পোস্ট করেন শহীদ আফ্রিদি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft