নতুন সময় ডেস্ক
Published : Tuesday, 10 July, 2018 at 5:39 PM, Count : 111
মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিয়ে ভাঙেনি!

মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর বিয়ে ভাঙেনি!

অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো চক্রবর্তী। ধর্ষণের অভিযোগে বেশ কিছু দিন ধরেই আলোচনায় রয়েছেন তিনি। কারন ভোজপুরীর এক অভিনেত্রী তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। এ ঘটনার মধ্যেই গত ৭ জুলাই বিয়ের দিন ঠিক হয়েছিল মিমোর। আর বিয়ের আসর থেকে মিমোকে গ্রেফতার করে পুলিশ। জানা যায়, এতে মিমোর বিয়েটাই ভেঙে গিয়েছিল।

তবে ভারতীয় গণমাধ্যম সূত্রে এবার জানা গেল ভিন্ন কথা, সেদিন মোটেই বিয়ে বাতিল হয়নি। বিয়ের রেজিস্ট্রি সেদিনই হয়েছে। আজ মঙ্গলবার অনুষ্ঠান করে বিয়ে হওয়ার কথা রয়েছে। মিমোদের পরিবারের এক ঘনিষ্ঠ সদস্য সেই খবর নিশ্চিতও করেছেন। আজ অনুষ্ঠান করে বিয়ের আগে গতকাল সঙ্গীত অনুষ্ঠানও হয়েছে। শুধু অতিথি তালিকা কেটে ছোট করা হয়েছে।

এদিকে এই ঘটনায় ক্ষুব্ধ অভিযোগকারিনীর আইনজীবী। তাঁর কথায়, তাঁর মক্কেলের ওপর মানসিক ও শারীরিক নির্যাতন চালানো হয়েছে। কিন্তু যেভাবে বিচারব্যবস্থার ফাঁক দিয়ে অভিযুক্তেরা বেরিয়ে গেলেন, সেটা মোটেই গ্রহণযোগ্য নয়, মন্তব্য ভোজপুরী অভিনেত্রীর আইনজীবীর।

প্রসঙ্গত, ধর্ষণের ঘটনায় শুধু মিঠুন পুত্র অভিযুক্ত নন, অভিনেতার স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও ছেলের ধর্ষণের ঘটনা ধামা চাপা দেওয়ার চেষ্টা এবং সেই মেয়েটিকে জোর করে গর্ভপাত করানোর অভিযোগও উঠেছে। গোটা ঘটনাটি ঘটে ২০১৫ সালে। ভোজপুরী অভিনেত্রী পুলিশে অভিযোগ দায়ের করেন। মিমো এবং তাঁর মাকে গ্রেফতারির নির্দেশ দেওয়া হয়। মুম্বাই হাইকোর্ট অন্তর্বর্তীকালীন জামিন দিতে রাজি হয়নি। তখন অভিযুক্তরা দিল্লি হাইকোর্টে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেন। সেখানে বিশেষ বিচারপতি আশুতোষ কুমার তাঁদের জামিন মঞ্জুর করেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft