নতুন সময় ডেস্ক
Published : Monday, 9 July, 2018 at 11:04 AM, Count : 2474
নাসিরের সঙ্গে সেক্স করার ভিডিও করে রাখছি: সুবাহ

নাসিরের সঙ্গে সেক্স করার ভিডিও করে রাখছি: সুবাহ

ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে কথা বলেছেন এক তরুণী।

একই সাথে দুটি অডিও আপ করেছেন। যাতে নাসির এবং ওই তরুণীর ফোনালাপ প্রকাশ পায়। ইতিমধ্যে ফেসবুক ও ইউটিউব এসব ভাইরাল হয়ে যায়। মেয়েটির ফেসবুকে নাম দেয়া আছে হুমায়রা সুবাহ।

ভাইরাল হওয়া ফেসবুক লাইভের ভিডিওতে তরুণীকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দিয়ে বলতে শোনা যায়, কী ব্যাপার, তুমি আজকাল আমাকে এড়িয়ে চলছো কেন? তোমার জন্য আমার কতো কষ্ট হয়, জানো না। তোমাকে কে জাতীয় দলে ফেরায়? তুমি কি একা একা খেলতে পারতা না? তোমাকে কারো পায়ের নিচে, কারো জামাই হয়ে খেলতে হবে?…

এক পর্যায়ে নাসিরকে বলতে শোনা যায়, আমাকে ব্লক করে দাও।

আরেকটি অডিওতে মেয়েটিকে বলতে শোনা যায়, আমাকে জান বলে ডাকো, সোনা বলে ডাকো। এক পর্যায়ে উত্তেজিত হয়ে যায় মেয়েটি। নাসিরকে বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তার মেয়ের হবু জামাই উল্লেখ করে বকাঝকা করতে শুরু করে।

এ সময় নাসিরকে অসহায় মনে হচ্ছিলো। বারবার তাকে শান্ত হওয়ার জন্য অনুরোধ করছিল। কিন্তু মেয়েটি তাকে অনবরত বকাঝকা করে যাচ্ছিলো।

নাসিরকে বলতে শোনা যায়, আমার গার্লফ্রেন্ডের বিয়ে হয়ে গেছে তাই আমার মনটা ভাল না। এ কারণে আমি ফেসবুকে ছিলাম না।

ফেসবুক লাইভের আরেকটি অডিওতে তরুণীটি নাসিরের সঙ্গে কথোপকথন শুরু করে। এক পর্যায়ে তাকে গালাগাল করে আত্মহত্যার হুমকি দেয়। নাসিরের কণ্ঠে মেয়েটিকে শুভা নামে ডাকতে শোনা যায়।

এক পর্যায়ে নাসির তার ক্যারিয়ার ধ্বংস না করার আকুতি জানালে মেয়েটি আরও উত্তেজিত হয়ে পড়ে। তাকে বকাঝকা করতে থাকে। বলে, কিসের তোমার ক্যারিয়ার… তোমার ক্যারিয়ার…

এই অডিও ও ভিডিও নিয়ে এখনো নাসিরের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে নাসিরের ভক্তরা বলছেন, এই ক্রিকেটারের ক্যারিয়ার নষ্ট করার জন্য এমন করা হচ্ছে।

শনিবার রাত ১১ টায় ফের ফেসবুকে লাইভে এসে নাসিরের কথিত বান্ধবী শাহ হুমায়রা সুবাহ বলেছেন, নাসির আমার সাথে অন্যায় করেছে। চলমান লাইভের এক পর্যায়ে মুঠোফোনে সেক্স করার অভিও ফাঁস করার হুমকি দিয়েছেন।

শোভা আরো বলেন, প্লিজ সোনা। আমি আর তুুমি মিলে গেলে সব ঠিক হয়ে যাবে। সাত দিনের মধ্যে যদি তুমি ফিরে না আসো তাহলে সব ঠিক হয়ে যাবে। সামনে এসে বলে গেলেই চলে যেতে পারো।

এক পর্যায়ে শোভা দর্শকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলেন, নাসিরের সঙ্গে সেক্স করার ভিডিও করে রাখছি। আমি কোনোদিন বিয়ে করবো না। নাসির যেদিন বিয়ে করবে সেদিন মরে যাবো নয়তো নাসিরের সঙ্গে সেক্স করার ভিডিও ফাঁস করে দিবো।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft