নতুন সময় প্রতিবেদক
Published : Wednesday, 27 June, 2018 at 5:33 PM, Update: 27.06.2018 5:42:50 PM, Count : 85
ম্যাচেরানোর কপালে রক্ত দেখে মাথা ঘুরে পড়ে গেলেন নেইমার

ম্যাচেরানোর কপালে রক্ত দেখে মাথা ঘুরে পড়ে গেলেন নেইমার

চারিদিকে যখন আর্জেন্টিনার জয়ধ্বনি, ঠিক তখনই ওদিকে ঘটেছে দুঃখজনক এক দুর্ঘটনা। ম্যাচেরানোর কপালে রক্ত দেখে মাথা ঘুরে পড়ে গেছেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার।

আর্জেন্টাইন ভক্তদের কাছে তিনি অস্কার জয়ী অভিনেতা 'নেইমার ডি ক্যাপ্রিও' নামে পরিচিত হলেও মোবাইলে খেলা দেখতে নেইমার খুব পছন্দ করেন।

নির্ভরযোগ্য সূত্র থেকে জানা যায়, গতকাল প্র‍্যাকটিস করার সময় মাঠে শুয়ে শুয়ে নিজের শাওমি মোবাইলে আর্জেন্টিনা-নাইজেরিয়ার খেলা দেখছিলেন নেইমার। স্লো নেটের কারণে বার বার বাফারিং হতে শুরু করলে নেইমার রাগের চোটে উঠে বসেন। এ সময় স্ক্রিনে দেখা যায়, আর্জেন্টাইন প্লেয়ার ম্যাচেরানো খেলার মধ্যে হঠাৎ আঘাত পেয়েছেন। আঘাতে তার কপালের বাম সাইডে কেটে যায়, ক্ষতস্থান থেকে ঝরতে থাকে রক্ত।

রক্তাক্ত মুখমন্ডল নিয়ে মাঠের মধ্য থেকে একা হেঁটে আসেন ম্যাচেরানো, এইড না নিয়েই খেলা চালিয়ে যেতে থাকেন। আর এটা দেখেই উত্তেজনায় আচমকা 'রেসপেক্ট' স্টাইলে উঠে দাঁড়াতে চেষ্টা করেন নেইমার। এ সময় স্বভাববশত মার্সেলো এসে নেইমারকে উঠে দাঁড়াতে সাহায্য করেন।

দাঁড়নোর প্রায় সাথে সাথেই নেইমার মাথা ঘুরে মাঠের মধ্যে পড়ে যান। এ সময় তার মুখ থেকে অস্ফুট স্বরে দুইবার করে বের হয় একটাই শব্দ- 'রক্ত! রক্ত!'

দ্রুত নেইমারকে হাসপাতালে নেয়া হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হয়, নেইমার রক্ত দেখে ভয়ে অজ্ঞান হয়ে গেছেন। তবে অনেকেই বলছে এটা তার ব্রাইট সাইড হিসেবে পরিচিত সুনিপুণ অভিনয় দক্ষতা।

অবশ্য হাসপাতালে গেলে বোঝা যায়, অভিনয় নয়, নেইমার সত্যি সত্যিই পড়ে গেছেন! কী কারণে এই পতন তা জিজ্ঞেস করতেই নেইমার বিস্মিত কন্ঠে বলেন, 'এটা বিস্ময়কর! কপালে রক্ত নিয়ে একজন মানুষ কিভাবে হাঁটে? তার তো মাঠে পড়ে যাওয়া উচিত। দ্যাট মাস্ট বি ব্ল্যাক ম্যাজিক!'

এ সময় তাকে বোঝানো হয় এটা খুবই তুচ্ছ আঘাত। খেলাধুলায় এমন আঘাত লাগতেই পারে। কিন্তু নেইমার নিজের যুক্তিতে অটল থাকেন। একটু পর কর্তব্যরত চিকিৎসক এসে প্রেসার মাপার জন্য নেইমারের হাত টেনে কাছে নিতে গেলে নেইমার 'ওরে মা রে' বলে চিৎকার দিয়ে ওঠেন এবং ধপাস করে মেঝেতে পড়ে যান।

এ খবরটি সত্য নয়


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft