নতুন সময় ডেস্ক
Published : Wednesday, 13 June, 2018 at 12:51 PM, Count : 81
ফের উত্তপ্ত কাশ্মীর, পাকিস্তানি সেনার গুলিতে ৪ বিএসএফ নিহত

ফের উত্তপ্ত কাশ্মীর, পাকিস্তানি সেনার গুলিতে ৪ বিএসএফ নিহত

আবারও উত্তপ্ত হয়ে উঠেছে ভারত-পাকিস্তানের জম্মু-কাশ্মীর সীমান্ত। এর মধ্যে বুধবার ভোররাতে সাম্বা জেলার চাম্বলিয়াল সেক্টরে পাকিস্তানি সেনার গুলিতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের ৪ সদস্য নিহত হয়েছেন।

 বিএসএফ ইন্সপেক্টর জেনারেল রাম অওতারের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবর, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে চাম্বলিয়াল সেক্টরে ভারি গুলিবর্ষণ শুরু হয়। পাকিস্তানি সেনার গুলির পাল্টা জবাবও দেয় বিএসএফ সদস্যরাও। ভোর সাড়ে চারটা পর্যন্ত চলে এই লড়াই।এ ঘটনায় একজন অ্যাসিসট্যান্ট কম্যান্ডারসহ ৪ জন বিএসএফ সদস্য নিহত এবং গুরুতর জখম হয়েছেন আরও তিনজন।

এদিকে, গোটা ঘটনার নিন্দা জানিয়ে নিহতদের পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের পুলিশ প্রধান এসপি বেদ।

খবরে আরও বলা হয়, ২০০৩ সালে ভারত-পাকিস্তানের মধ্যে সংঘর্ষ বিরতি নিয়ে যে চুক্তি স্বাক্ষরিত হয়েছিল তা বারবারই লঙ্ঘন করে চলেছে পাকিস্তান। শুধুমাত্র চলতি বছরই এক হাজারেরও বেশি সময় সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে সীমান্তে হামলা চালিয়েছে পাকিস্তানি সেনাবাহিনী। রমজান মাসের শুরুতে সংঘর্ষবিরতি চেয়ে পাকিস্তানই বিএসএফের কাছে অনুরোধ করেছিল, কিন্তু তারপর নিজেরাই সেই চুক্তি লঙ্ঘন করেছে বারবার। আর তাতে এবার প্রাণ গেল ৪ বিএসএফ সদস্যের।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft