নতুন সময় প্রতিবেদক
Published : Sunday, 3 June, 2018 at 10:16 PM, Count : 186
ঈদে ক্যাটস আই পণ্যে ৬০% পর্যন্ত ছাড়

ঈদে ক্যাটস আই পণ্যে ৬০% পর্যন্ত ছাড়

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই শপিং, নতুন পোশাক। তাই ঈদের কেনাকাটায় আগ্রহ বাড়াতে অনলাইনে এবং স্টোরে বিশেষ অফার দিচ্ছে ক্যাটস আই। অনলাইনে ইকমার্স ভিক্তিক শপিং এ ক্যাটস আই পণ্যে ঈদের আগেই মিলবে সর্বোচ্চ ৬০ ভাগ ছাড়। বাড়তি হিসাবে থাকছে হোম ডেলিভারি সুবিধা এবং ভ্যাট ছাড়াই পণ্য কেনার সুযোগ। এছাড়াও ঈদের যেকোন কালেকশন কেনা যাবে ১০ ভাগ ফ্ল্যাট মূল্যছাড়ে। তবে, রবির গ্রাহকদের জন্য এ ছাড় হবে নূন্যতম ২০ ভাগ।

অনলাইন ভার্চুয়াল স্টোর বিষয়ে ক্যাটস আই এর পরিচালক রিয়াদ সিদ্দিকী জানান,‌ “তারুণ্যের মাঝে ই কমার্স ভিত্তিক যে কেনাকাটার প্রবণতা বাড়ছে তার অংশ হিসাবেই আমরা সচেষ্ট পণ্যের অনলাইন প্রচারণায়ও। এজন্য ক্যাটস আই অনলাইনে অর্ডারে দিচ্ছে ডেলিভারিসহ মূল্যছাড় সুবিধা এবং ফেসবুকেও থাকছে পণ্যের বিস্তারিত উপস্থাপনা। পছন্দের ঈদের নতুন কালেকশন কেনা যাবে ভ্যাট ছাড়াই ১০ ভাগ কম দামে। তবে ক্যাটস আই স্টোরে এ সুযোগ থাকছে না। এদিকে, ক্যাটস আই স্টোরে রবি টেলিকমের গ্রাহকসহ নির্ধারিত ব্যাংকের কার্ডে থাকবে সর্বোচ্চ ১৫ ভাগ মূল্যছাড় সুবিধা।”

ঈদে ক্যাটস আই পণ্যে ৬০% পর্যন্ত ছাড়

ঈদে ক্যাটস আই পণ্যে ৬০% পর্যন্ত ছাড়

উল্লেখ্য, এবার ঈদে ক্যাটস আইয়ে আনা হয়েছে ফেব্রিক এবং ডিজাইন বৈচিত্র্যের বাবা ছেলের একই ধরনের পোশাক, বিশেষ ডিজাইনের ম্যান্ডারিন ভেস্ট, নেকলাইন ভিন্নতায় শেরওয়ানি কাটের পাঞ্জাবি, মেয়েদের প্যাটার্ন বৈচিত্র্যের সিঙ্গেল কামিজ বা টপস। নির্ধারিত কিছু স্টোরে মাত্র ৪৯৯ টাকায় মিলবে নানাবয়সী শিশুদের জন্য ঈদের পোশাকও। ক্যাটস আই এর ঢাকা, চট্টগ্রাম, খুলনা, কুমিল্লা, রাজশাহী, সিলেট, কক্সবাজার, বগুড়া, বরিশালের স্টোরগুলো ছাড়াও

ঘরে বসে বিশেষ ছাড়ে উৎসবের কেনাকাটা করতে লগইন করুন www.catseye.com.bd এই ঠিকানায়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft