নতুন সময় প্রতিবেদক
Published : Wednesday, 30 May, 2018 at 11:56 PM, Count : 175
ঢাকাস্থ রাজশাহী সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

ঢাকাস্থ রাজশাহী সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত

ঢাকায় কর্মরত রাজশাহী সাংবাদিক সমিতির (আরজেএডি) ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৯ মে মঙ্গলবার রাজধানীর পান্থপথের একটি চাইনিজ রেস্তোঁরায় এ ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টিও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

আরজেএডি’র আহবায়ক শওকত রেজার সভাপতিত্বে ও সদস্য সচিব দীপক দেবের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, ঢাকাস্থ রাজশাহী সমিতির সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাভেদ আহমেদ, ঢাকাস্থ বৃহত্তর রাজশাহী সমিতির সভাপতি ইঞ্জি. মাহাতাব উদ্দিন ও জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক মারুফ নেওয়াজ।

ঢাকাস্থ রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিউজ টুডে’র ভারপ্রাপ্ত সম্পাদক মোসলেম উদ্দিন আহমেদ,  আরটিভির উপ বার্তা প্রধান মামুনুর রহমান খান (রোমেল), আরডিজেএডি’র সভাপতি খায়রুজ্জামান কামাল, বাংলা ট্রিবিউনের চিফ রিপোর্টার উদিসা ইসলাম, ডেইলি স্টারের আয়নুল হক রয়েলসহ ঢাকায় কর্মরত অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ফজলে হোসেন বাদশা তার বক্তব্যে বলেন, রাজশাহী একটি সমৃদ্ধ জেলা। এখানে সম্মিলিতভাবে সবাই কাজ করলে ঢাকার পরেই রাজশাহীর অবস্থান গড়া সম্ভব। আমরা সবাই মিলে সেটাই করতে চাই। রাজশাহীকে সুন্দর ও সমৃদ্ধ জেলায় রূপান্তর করতে চাই।

বিশেষ অতিথি রাজশাহীর সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীকে একটি মেগাসিটি হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছি। এ ক্ষেত্রে সাংবাদিকসহ সকলের সহযোগিতা প্রয়োজন। সকলে মিলে একসঙ্গে কাজ করলে রাজশাহীকে একটি অত্যাধুনিক শহর হিসেবে প্রতিষ্ঠা করা সম্ভব হবে বলে মন্তব্য করেন তিনি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft