নতুন সময় প্রতিবেদক
Published : Wednesday, 16 May, 2018 at 9:07 PM, Count : 245
রমজানে সাশ্রয়ী ও নিরাপদ পণ্য বিক্রি শুরু করল ‘মাই অরগানিক’

রমজানে সাশ্রয়ী ও নিরাপদ পণ্য বিক্রি শুরু করল ‘মাই অরগানিক’

আসছে মুসলিম ধর্মীদের আত্মশুদ্ধির মাস, রহমত বরকত ও মাগফেরাতের মাস  মাহে রমজান। এই মাসকে ঘিরে সকল ব্যবসায়ীদের মধ্যে একটা অন্য রকম আমেজ সৃষ্টি হয়। অফলাইনের পাশাপাশি অনলাইনেও চলে সারা মাস জুড়ে সাশ্রয়ী মূল্যে নিরাপদ পণ্য বিক্রয়ের প্রতিযোগিতা।

দেশের অন্যতম বিশ্বস্ত অনলাইন রিটেইলার মাই অরগানিক বিডি ডট কম এবারের রমজান মাসকে ঘিরে প্রতিষ্ঠানটি সাশ্রয়ী মূল্যে নিরাপদ পণ্য বিক্রয় শুরু করল।

সম্প্রতি প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি পালন করা হয়। এই সময় রমজান মাসকে ঘিরে প্রতিষ্ঠানটির না পরিকল্পনার কথা জানানো হয়।  

মাই অরগানিক বিডি ডটকমের প্রধান নির্বাহী শরিফুল আলম পাভেল জানান, রমজান মাস জুড়ে দ্রব্যমুল্যের উর্ধগতি ও অতি মুনাফার অসুস্থ্য প্রতিযোগিতা চলে। খাদ্যদ্রব্যে ভেজালসহ অনিরাপদ খাদ্য গ্রহণের মারাত্মক পরিণতি হয় মাসজুড়ে। তাই আমরা সারা বছর নিরাপদ পণ্য বিক্রয়ের পাশাপাশি রমজান মাসকে ঘিরে বিশেষ নজর রাখবো যাতে সবাই ভেজাল মুক্ত পণ্যে খেতে পারে। সাথে সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের পণ্যে দেয়ার কাজ করবো।  

আর এজন্য এই সংযমের মাসে মাই অরগানিক বিডি ডট কম রোজাদারদের জন্য চালু করল বিশেষ প্যাকেজ যা চলবে  সাড়া রমজান জুড়ে। আর এতে নিরাপদ ও উচ্চমানের পণ্য ক্রেতারা পাবেন সাশ্রয়ী মূল্যে। বিস্তারিত জানতে ভিজিট করুণ https://myorganicbd.com/contact/


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft