নতুন সময় প্রতিবেদক
Published : Tuesday, 15 May, 2018 at 5:18 PM, Count : 303
ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মাসুম ইকবালের পিএইচডি ডিগ্রি অর্জন

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মাসুম ইকবালের পিএইচডি ডিগ্রি অর্জন

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ মাসুম ইকবাল সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন।

গত ৩০ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভার আদেশক্রমে বিজনেস স্টাডিস অনুষদের অন্তর্গত ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের অধীনে মুহাম্মদ মাসুম ইকবালকে পিএইচডি ডিগ্রি প্রদান করা হয়। ড. মাসুম ইকবাল ‘কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট ইন ফিনান্সিয়াল সার্ভিস : এ স্টাডি অন সাম সিলেক্টেড প্রাইভেট কমার্সিয়াল ব্যাংকস ইন বাংলাদেশ’ শীর্ষক অভিসন্দর্ভের জন্য এ ডিগ্রি অর্জন করেন।

ড. মুহাম্মদ মাসুম ইকবাল চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলাধীন গাজীপুর গ্রামের গাজীপুর মুসলিম উচ্চ বিদ্যালয় ও গাজীপুর সিনিয়র মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম মুসলিম সওদাগরের নাতি এবং ইদ্রিস সওদাগরের জ্যেষ্ঠ পুত্র।

ড. মাসুম ইকবাল ১৯৯০ সালে গাজীপুর মুসলিম উচ্চ বিদ্যালয় থেকে এস এস সি, ১৯৯২ সালে চাঁদপুর সরকারি  কলেজ থেকে এইচ এস সি পাশ করেন।

১৯৯৬ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং এ স্নাতক এবং ২০০১ সালে একই বিশ্ববিদ্যালয় থেকে এম বি এ পাশ করেন। বর্তমানে তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যাবসায় ও অর্থনীতি অনুষদের সহযোগী অধ্যাপক ও সহযোগী ডিন হিসেবে দায়িত্ব পালন করছেন।  তিনি সকলের দোয়া প্রার্থী



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft