নতুন সময় প্রতিবেদক
Published : Monday, 14 May, 2018 at 9:41 PM, Update: 15.05.2018 12:43:00 AM, Count : 90
প্রিমিয়ার ব্যাংকের ১৯তম বার্ষিক সভায় ১৫% বোনাস শেয়ার অনুমোদন

প্রিমিয়ার ব্যাংকের ১৯তম বার্ষিক সভায় ১৫% বোনাস শেয়ার অনুমোদন

বেসরকারি খাতে পরিচালিত দেশের অন্যতম সেরা ব্যাংক দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ২০১৭ সালের ব্যাংকের অর্জিত মুনাফার উপর ১৫% বোনাস শেয়ার অনুমোদন করেছে।

আজ ১৪ মে, ২০১৮ বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি (আই সি সি বি) হল -২, পুষ্পগুচ্ছ তে অনুষ্ঠিত ব্যাংকের ১৯ তম বার্ষিক সাধারন সভা’য় এ অনুমোদন দেয়া হয়। ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান ডাঃ এইচ, বি, এম, ইকবাল এবং ব্যাংকের অন্যান্য পরিচালকগণ সহ সম্মানিত শেয়ার হোল্ডারগন  উক্ত সভায়  উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান ডা: এইচ, বি, এম, ইকবাল শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে বলেন, ব্যাংকের পরিচালন মুনাফা ২০১৭ সালে ৪৩২.০২  ৃৃৃৃকোটি টাকায় উন্নীত হয়। পূর্ববর্তী বছরের তুলনায় মুনাফা প্রবৃদ্ধির হার ৩০.১২%। ব্যাংকের চেয়ারম্যান ডাঃ ইকবাল ব্যাংক পরিচালনার ক্ষেত্রে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সর্বাত্মক প্রচেষ্টা এবং বোর্ড সদস্যদের অকুন্ঠ ও দৃঢ় সমর্থনের প্রশংসা করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম রিয়াজুল করিম- ব্যাংকের কর্মকর্তা ও শেয়ারহোল্ডারদের ব্যাংকের  প্রতি তাঁদের সুদীর্ঘ ও সুদৃঢ় সমর্থনের জন্য আন্তরিক সাধুবাদ । ব্যাংকের কার্যক্রম আরো সম্প্রসারিত করার দৃঢ় অঙ্গীকার নিয়ে তিনি বলেন, অতি শীঘ্রই এ লক্ষ্যে সারা দেশে বেশ কয়েকটি নতুন শাখা ,এটিএম, এজেন্ট ব্যাংকিং শাখা এবং মোবাইল অ্যাপস খোলার প্রক্রিয়া চলছে। এতে করে আপামর জনসাধারণের মাঝে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার ব্যাংকের দীর্ঘদিনের স্বপ্নের বাস্তবায়ন ঘটবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

এ সময় ব্যাংকের পরিচালকবৃন্দের মধ্যে ব্যাংকের  পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে বি. এইচ. হারুন এমপি, আব্দুস সালাম মুর্শেদী, জামাল জি আহমেদ, নাহিয়ান হারুন, স্বতন্ত্র পরিচালক চৌধুরী জাফরুল্লাহ শারাফাত, বিকল্প পরিচালক এ. এইচ. এম. ফেরদৌস, ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী ও ব্যবস্থাপনা পরিচালক এম রিয়াজুল করিম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী ও  গোলাম আউলিয়া ও এবং ডিএমডিদের মধ্যে সৈয়দ নওশের আলী, শাহ আলম, শামমসুদ্দিন চৌধুরী, এম এ আব্দুল্লাহ, ইডি নাজিম উল্লাহ চৌধুরী ও কোম্পানী সেক্রেটারী মোহাম্মদ আকরাম হোসেন উপস্থিত ছিলেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft