নতুন সময় ডেস্ক
Published : Monday, 14 May, 2018 at 9:39 PM, Count : 44
জন্মদিনে ক্যামেরার সামনে আরেক সানি!

জন্মদিনে ক্যামেরার সামনে আরেক সানি!

স্বামী ও সন্তানদের সঙ্গে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল সানি লিওনকে। জন্মদিনে সেই উজ্জ্বলতা বাড়িয়ে দিয়েছিল কয়েকগুণ। বলিউডের আলোচিত এই অভিনেত্রীর জন্মদিন ছিল গতকাল রোববার। ১৯৮১ সালে কানাডার ওনটারিওতে জন্ম নেওয়া সানি এখন ৩৬ পেরিয়ে ৩৭-এ। দক্ষিণ আফ্রিকায় জন্মদিন উদযাপন শেষে পরিবার নিয়ে দেশে ফেরেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, গতকাল ভারতের মুম্বাই বিমানবন্দনে সানির মুখের উজ্জ্বলতা দেখে বোঝা যাচ্ছিল, এটি তার সবচেয়ে আনন্দময় দিন। ভাগ্যক্রমে, গতকাল ছিল মা দিবসও। উৎসবমুখর দিনটি উপভোগ করতে তিন সন্তান ও স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে দক্ষিণ আফ্রিকায় যান সানি। সেখান থেকেই গতকাল ফিরছিলেন। এমন সময় মুম্বাই বিমানবন্দনে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে সানির পুরো পরিবার। সেই সুযোগে দুই ছেলে শিশুকে নিয়ে প্রথমবারের মতো ক্যামেরার সামনে হাজির হন সানি।

১৯ বছর বয়সে প্রথম পর্ন ইন্ডাস্ট্রিতে পা রাখেন সানি লিওন। এর পর ২০১২ সালে পুজা ভাট পরিচালিত ‘জিসম-টু’ সিনেমায় অভিনয় করে সবার  নজরে আসেন। খোলামেলা দৃশ্যের কারণে বেশ সমালোচনা পড়তে হয় তাকে। সম্প্রতি নিজের জীবনীর ওপর নির্মিত ছবিতে ব্যস্ত সময় পাড় করছেন সানি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft