নতুন সময় ডেস্ক
Published : Tuesday, 1 May, 2018 at 8:24 PM, Count : 63
কুমারিত্ব বিক্রি করা তরুণী প্রেমে পড়লেন ক্রেতার

কুমারিত্ব বিক্রি করা তরুণী প্রেমে পড়লেন ক্রেতার

নিজের কুমারিত্ব অনলাইনে নিলামে তোলা এক ফরাসি তরুণীকে যে ব্যবসায়ী কিনে নিয়েছিলেন, তারই প্রেমে পড়ে যান ওই তরুণী। ক্রেতার সঙ্গে ডেটিংয়ের ঘোষণাও দিয়েছেন তিনি।
 
ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইল জানিয়েছে, সিন্ডারেলা এস্কর্টস নামের একটি কুখ্যাত ওয়েবসাইটে নিজেকে নিলামে তোলেন প্যারিসের মেয়ে জেসমিন (২০)।

ব্যবসা প্রতিষ্ঠানটির একজন মুখপাত্র জানান, একজন ‘বুদ্ধিমান’ ও ‘সফল’ ওয়ালস্ট্রিট ব্যাংকার ১ মিলিয়ন পাউন্ড (১.২ মিলিয়ন ইউরো) দিয়ে লস এঞ্জেলেসের একজন ডিজে ও মিউনিখের একজন প্রভাবশালী রিয়েল স্টেট ব্যবসায়ীকে টেক্কা দিয়ে ওই নিলাম জিতে নেন।

আগে রোমানিয়ান একজন তরুণী দাবী করেছিলেন, ওয়েবসাইটটি তাকে শুধুই চমকদার প্রচারণার জন্যই ব্যবহার করেছে।

জেসমিন বলেন, তিনি একটি ধর্মীয় পরিবারে বেড়ে উঠেছেন এবং শুরুতে তিনি নিজেকে বিয়ের জন্য সুরক্ষিত করে রেখেছিলেন। কিন্তু পরে তিনি নিজস্ব ব্যবসা শুরু ও বিশ্ব ভ্রমণ করার টাকা জোগাড় করতে নিজের কুমারিত্ব বিক্রির সিদ্ধান্ত নেন।

তার মতে, ‘বেশিরভাগ মানুষই সময়কে উল্টো পথে ঘুরিয়ে দিতে পারলে নিজের প্রথম অভিজ্ঞতার বিনিময়ে এক মিলিয়ন ডলার দাবি করতেন।’

‘আমি আমার কুমারিত্ব বিক্রি করতে পেরে খুশি এবং ইতোমধ্যেই ক্রেতার সঙ্গে মিলিতও হয়েছি। শুরুতে একটু নার্ভাস ছিলাম, কিন্তু পরে ওকে সত্যিই পছন্দ হয়েছে। ও প্রকৃত ভদ্রলোক ছিল এবং আমার খুব যত্ন নিয়েছে’ যোগ করেন জেসমিন।

তিনি বলেন, ‘আমি খুঁটিনাটি বর্ণনা করতে চাইনি। কিন্তু এটুকু বলতে পারি আমরা আবার ডেট করব।’

জেসমিন আরো বলেন, ‘এটা এখনো প্রেমের কথা বলার পর্যায়ে যায়নি। আমরা একে অপরকে পছন্দ করি এবং ভবিষ্যতে কী হবে দেখা যাবে। আমি খুশি যে যিনি আমার কুমারিত্ব কিনেছেন, তাকে আমার পছন্দ হয়েছে। উনি বুদ্ধিমান, সফল, এবং আমি বয়স্ক পুরুষদের পছন্দ করি। হয়তো আমরা একসঙ্গে বিশ্ব ভ্রমণ করব।’

এমনকি ২০ বছর বয়সী ওই তরুণী দাবি করেন, তার পরিবার তার এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে।

সিন্ডারেলা এস্কর্টস দাবি করেছে, তারা ডজন ডজন কুমারি মেয়ে ক্ষমতাধর ক্রেতাদের কাছে বিক্রি করে। এর মধ্যে হলিউডের প্রথম সারির অভিনেত্রীরাও রয়েছে।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, এখন পর্যন্ত সবচেয়ে বেশি দাম পাওয়া গেছে জিসেল নামে এক আমেরিকান তরুণীর জন্য। আবুধাবির এক ব্যবসায়ী ২.৫ মিলিয়ন ইউরো (২.১ মিলিয়ন পাউন্ড) প্রদান করেন তার জন্য।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft