নতুন সময় প্রতিবেদক
Published : Tuesday, 13 March, 2018 at 2:29 PM, Count : 224
'ছাগল দিয়ে হাল চাষ করে জমি নষ্ট করবেন না'

'ছাগল দিয়ে হাল চাষ করে জমি নষ্ট করবেন না'

আমাদের সমাজে এখনো মিডিয়া নিয়ে একটা ভ্রু কোঁচকানো ব্যাপার রয়ে গেছে। মিডিয়াতে কাজ করা ছেলে মেয়ে স্বভাবতই একটু অন্য দৃষ্টিতে চলে আসে। এক্ষেত্রে এই প্রজন্মের যারা মিডিয়াতে কাজ করছেন তারা মাঝে মাঝেই এ নিয়ে বেশ বিব্রত হন। আর এর প্রধান কারণ মিডিয়ার কিছু অসাধু শিল্পীর অনৈতিক কার্যকালাপ। সম্প্রতি এ নিয়ে বেশ উত্তেজিত স্ট্যাটাস দিয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় মডেল অভিনেত্রী শবনম ফারিয়া।

তিনি সেই সকল শিল্পীদের অতিথি উল্লেখ করে তাদের অশিক্ষিত, অসভ্য এবং নির্বোধ সম্বোধন করেন। ফারিয়া আরও লিখেছেন, আমাদের ইন্ডাস্ট্রিতে কিছু অতিথি পাখি আছে, অশিক্ষিত, অসভ্য এবং নির্বোধ ! তারা ২/৩ টা কাজ করে এমন একটা "মুই কি হনুরে" ভাব নেয় তখন আমি খুব অসহায়বোধ করি, আর সোশ্যাল মিডিয়ার সহজলভ্যতার কারনে তারা মানুষদের তার নির্লজ্জতার কথা জানাতে একটুও কুন্ঠাবোধ করে না।

ফারিয়া ক্ষোভ নিয়ে লিখেন, তাদের একটাই চেষ্টা কিভাবে একটা বেফাঁস কথা বলে আলোচনায় আসা যায়! দয়া করে এসব ননসেন্স লোকজন নিয়ে আলোচনা করে মিডিয়ার নাম খারাপ করবেন না! এরা অতিথি পাখি, একদিন এডিটর, দুইদিন পর দালাল, তিন দিন পর নিজেদের দাবী করে ডিরেক্টর হিসেবে, সাত দিন পর নাই হয়ে যায়! কিন্তু বদনাম রেখে যায় ডিরেক্টর দের নামে, যারা জীবন দিয়ে দিচ্ছে এই মিডিয়ার জন্য!

এসব গাধা/গর্দভ দের যারা পৃষ্ঠপোষকতা করেন, তাদের কাছে অনুরোধ, ছাগল দিয়ে হাল চাষ করে জমি নষ্ট করবেন না, অনেক ভাল ভাল প্রতিভাবান ছেলেপেলে আছে, তাদের এগিয়ে আসতে সাহায্য করেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft