নতুন সময় প্রতিবেদক
Published : Tuesday, 13 March, 2018 at 12:44 AM, Count : 396
বিমান দুর্ঘটনায় সাংবাদিক ফয়সালের অকাল মৃত্যুতে পিআইআরএফ ও শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার শোক

বিমান দুর্ঘটনায় সাংবাদিক ফয়সালের অকাল মৃত্যুতে পিআইআরএফ ও শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার শোক

শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার অন্যতম সদস্য ফয়সাল সরদার (আহমেদ ফয়সাল) আর নেই। ১২ মার্চ, ২০১৮, সোমবার তিনি নেপালে এক বিমান দুর্ঘটনায় প্রাণ হারান। ইন্নালিলাহি... রাজিউন। ফয়সাল বৈশাখী টিভির স্টাফ রিপোর্টার ছিলেন। তিনি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ বিটের খবর সংগ্রহ করতেন।


শরীয়তপুরের ডামুড্যার কৃতি সন্তান ফয়সাল ঢাকা রিপোর্টাস ইউনিটি (ডিআরইউ) ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) স্থায়ী সদস্য ছিলেন। তিনি পাসপোর্ট অ্যান্ড ইমিগ্রেশন রিপোর্টার্স ফোরামের (পিআইআরএফ) যুগ্ম সম্পাদকও ছিলেন।


তার অকাল মৃত্যুতে পিআইআরএফ সভাপতি মো. আছাদুজ্জামান ও সাধারণ সম্পাদক আতাউর রহমানসহ সংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


এদিকে শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার সভাপতি রাজু আলীম, সাধারণ সম্পাদক এ কে এম আজিজুর রহমান, সহ-সভাপতি আব্দুস সালাম ও রেজাউল হক রেজা, যুগ্ম-সম্পাদক বোরহান উদ্দিন ও আসাদুজ্জামান আজম এবং সাংগঠনিক সম্পাদক আতাউর রহমানও ফয়সালের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।


শোক বিবৃতিতে শরীয়তপুর সাংবাদিক সমিতি, ঢাকার নেতারা বলেন, ফয়সালের অকাল মৃত্যুতে সংগঠন একজন সক্রিয় এবং একনিষ্ঠ কর্মীকে হারালো। যা পূরণ হওয়ার নয়। পাশাপাশি জাতীয় পর্যায়ে কর্মরত একজন সন্তানকে হারালো শরীয়তপুরবাসী।


সংগঠনের নেতারা বলেন, ফয়সাল জাতীয় পর্যায়ে সাংবাদিকতা করলেও সব সময় তার হৃদয়ে থাকতো শরীয়তপুরের মাটি ও মানুষ। সংগঠনের জন্য তিনি নিবেদিতপ্রাণ ছিলেন। বিমান দুর্ঘটনায় ফয়সালের অকাল মৃত্যুতে শরীয়তপুরের মানুষ তার একজন কৃতি সন্তানকে হারালো।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft