এম.রফিকুল ইসলাম
Published : Monday, 12 March, 2018 at 2:02 PM, Count : 402
বর্ণাঢ্য আয়োজনে আনুষ্ঠানিক উদ্বোধন হলো আনন্দ টিভি’র

বর্ণাঢ্য আয়োজনে আনুষ্ঠানিক উদ্বোধন হলো আনন্দ টিভি’র

রোববার আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন হয়েছে আনন্দ টিভি। বনানী চেয়ারম্যান বাড়ি আনন্দ টিভির নিজস্ব ভবনে অনুষ্ঠানটি সম্পন্ন হয়। সন্ধ্যা সাতটায় আনন্দ টিভি’র আনুষ্টানিক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারী স্যাটেলাইট চ্যানেলটি পরীক্ষামুলক সম্প্রচারে আসে।


উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ইনু বলেন, ১৬ কোটি মানুষের দেশে ১৬ কোটি সমস্যা যেমন আছে ১৬ কোটি সমাধানের পথও আছে। আমাদের শুধু সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নিতে হবে সে সকল সমস্যা কাটিয়ে উঠার জন্য। মন্ত্রী বলেন, বর্তমানে দেশে আনন্দ টিভিসহ ৩০ টি চ্যানেল সম্প্রচারে আছে। বিভিন্ন মানুষের চাওয়াও এসকল চ্যানেলগুলোর কাছে বিভিন্ন রকম। যেহেতু এই চ্যানেলের মালিক আব্বাস উল্লাহ শিকদার একজন মিডিয়া ব্যক্তিত্ব এবং দেশের চলচ্চিত্রাঙ্গণে এযাবৎকালের সবচেয়ে বেশি ব্যবসা সফল ছবির প্রযোজক। আমি প্রত্যাশা করি আনন্দ টিভি স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে জনগণের আশাআকাঙ্খা পূরণে অগ্রণী ভূমিকা পালন করবে।


চলচিত্র প্রযোজক ও বনানী চেয়ারম্যান বাড়ির আব্বাস উল্লাহ্ শিকদারের ছেলে ও আনন্দ টিভির বর্তমান চেয়ারম্যান হাসান তৌফিক আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আবুল কালাম আজাদ, আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক নুরুল ইসলাম সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবর্গ।


অন্যন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আনন্দ টিভির ডেপুটি হেড অব নিউজ শামসুল হক বসুনিয়া, ক্রাইম চিফ আনিসুর রহমান সাব্বির, চিফ নিউজ এডিটর রাশেদুল হাসান বিপ্লব।


চেয়ারম্যান হাসান তৌফিক আব্বাস বলেন, আনন্দ টিভি মুক্তিযুদ্ধের কথা বলবে। দেশের কথা বলবে, দেশের মানুষের কথা বলবে এবং দেশের বিনোদন ও সংবাদধর্মী টিভি হবে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft