নতুন সময় প্রতিনিধি
Published : Sunday, 11 March, 2018 at 12:40 PM, Update: 11.03.2018 12:43:53 PM, Count : 1270
অধ্যক্ষ আবদুর রশীদের জনসভাকে কেন্দ্র করে অপপ্রচার, ছাত্রলীগের নিন্দা

অধ্যক্ষ আবদুর রশীদের জনসভাকে কেন্দ্র করে অপপ্রচার, ছাত্রলীগের নিন্দা

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, রাজধানীর তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি ও তেঁজগাও কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবীদ প্রফেসর আবদুর রশীদের জনসভাকে কেন্দ্র করে কুচক্রমহল উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচার করছে বলে অভিযোগ উঠেছে। শনিবার বিকেলের এই জনসভা নিয়ে রবিবার দৈনিক প্রথম আলো ও সমকাল পত্রিকায় বিভ্রান্তির সংবাদ প্রকাশ করায় জনমনে অসন্তোষ বিরাজ করছে।


জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসনে অধ্যক্ষ আবদুর রশীদের এমপি প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন ময়দানে নাগরিক সমাজের উদ্যোগে শনিবার বিকেলে জনসভার আয়োজন করা হয়। এতে অধ্যক্ষ আবদুর রশীদ প্রধান অতিথির বক্তব্য রাখেন। মেষ্টা ও তিতপল্লাসহ উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন শাখার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠণের নেতাকর্মীসহ সর্বস্তুরের মানুষের ঢলে জনসভাটি মহাসমাবেশে রূপ নেয়।



এ সময় জনসাধারণদের মন্তব্য করতে শোনা যায়, যার জনসভায় এত লোকের উপস্থিতি তার মনোনয়ন নিশ্চিত। এদিকে জনসভায় মানুষের উপস্থিতি ও সফলতায় কুচক্র প্রতিপক্ষ মহল ঈর্ষান্বিত হয়ে নানা অপপ্রচার করছে বলে অভিযোগ করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমীন হোসাইন শিবলু। এদিকে দৈনিক প্রথম আলো ও সমকাল পত্রিকায় “বিদ্যালয় বন্ধ রেখে জনসভা”- করা হয়েছে মর্মে বিভ্রান্তির সংবাদ প্রকাশ করায় জনমনে অসন্তোষ বিরাজ করছে।


এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমীন হোসাইন শিবলু বলেন, ‘জনসভা হয়েছে বিকাল ৫টায়, অথচ সব বিদ্যালয় ছুটি হয় ৪টায়। বিধায় বিদ্যালয় বন্ধ রেখে জনসভা করার কোন প্রশ্নই ওঠে না। অধ্যক্ষ আবদুর রশীদের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে চিহ্নিত কিছু লোক অপপ্রচার ও সংবাদকর্মীদের কাছে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশনে সহযোগিতা করছে।


জামালপুর-৪ আসনের অধ্যক্ষ আবদুর রশীদের আওয়ামী লীগের মনোনয়ন নিশ্চিত করতে সবার সহযোগিতা ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য সংবাদকর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft