সরিষাবাড়ীতে নাগরিক সমাজের উদ্যোগে জনসভায়
জাকারিয়া জাহাঙ্গীর, সরিষাবাড়ী প্রতিনিধি
Published : Saturday, 10 March, 2018 at 7:56 PM, Count : 1434
দুর্নীতি আমাকে কখনোই স্পর্শ করেনি, ভবিষ্যতেও করবে না : অধ্যক্ষ আবদুর রশীদ

দুর্নীতি আমাকে কখনোই স্পর্শ করেনি, ভবিষ্যতেও করবে না : অধ্যক্ষ আবদুর রশীদ

জামালপুরের সরিষাবাড়ীতে নাগরিক সমাজের উদ্যোগে আয়োজিত জনসভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুর রশীদ বলেছেন, “আমি এমপি নির্বাচিত হলে এলাকায় দুর্নীতি-অনিয়ম ও দুঃশাসনের অবসান করবো। আধুনিক হাসপাতাল নির্মাণ ও অসহায় রোগিদের বিনামূল্যে চিকিৎসা সেবা নিশ্চিত করবো। প্রতিটি হাট-বাজারে বাইপাস রোড নির্মাণ করে জনভোগান্তি দূর করবো।”

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ আসনে এমপি প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় শনিবার বিকেলে রেলওয়ে স্টেশন ময়দানে আয়োজিত এ জনসভায় অধ্যক্ষ আবদুর রশীদ প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।


এ সময় তিনি আরো বলেন, “দলীয় সভানেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে বিএনপি-জামাতের বিরুদ্ধে ভোট বিপ্লবের মাধ্যমে এ আসনটি আওয়ামী লীগকে উপহার দিতে পারবো। এমপি নির্বাচিত হয়ে সরিষাবাড়ী থেকে ভুয়াপুর ঢাকা পর্যন্ত লিঙ্করেল পথ নির্মাণ করবো। বেকার সমস্যার সমাধান, গরিব ছাত্র-ছাত্রীদের শিক্ষাবৃত্তি ও সাহায্য করবো। রাজধানীতে অবস্থানরত সরিষাবাড়ীর লোকদের নিরাপদ বাসস্থানের জন্য চারতলা ভবন ভাড়া করে আবাসন সমস্যার সমাধান করবো।” তিনি চ্যালেঞ্জ দিয়ে বলেন, “দুর্নীতি আমাকে কখনোই স্পর্শ করেনি, ভবিষ্যতেও করবে না। দলের নিপীড়িত নেতাকর্মীদের পাশে ছিলাম, থাকবো।”


উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ সরোয়ার জাহান জনসভায় সভাপতিত্ব করেন। জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিকের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক অ্যাড. আব্দুল্লাহ, জেলা পরিষদ সদস্য ফতেহ লোহানী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-উর-রশিদ, সহ-সভাপতি মনির উদ্দিন, অর্থ সম্পাদক আলহাজ মোস্তাফিজুর রহমান মোস্তাক, যুগ্ম সম্পাদক আব্দুল গণি, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলু, সাধারণ সম্পাদক আল মামুন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মন্টু লাল তেওয়ারী, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন সামস, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী প্রমুখ। এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠণের বিভিন্ন শাখার সভাপতি-সাধারণ সম্পাদক, সাবেক ও বর্তমান ইউপি চেয়ারম্যান-মেম্বার, পৌর কাউন্সিলরসহ বিশিষ্টজনরা বক্তব্য রাখেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft