নতুন সময় ডেস্ক
Published : Monday, 5 March, 2018 at 9:34 AM, Count : 179
চা বিক্রি করেই মাসে ১২ লাখ!

চা বিক্রি করেই মাসে ১২ লাখ!

চা বিক্রি করেই লাখপতি হয়ে আলোড়ন তুলেছেন ভারতের মহারাষ্ট্রের এক চা বিক্রেতা। শুধুমাত্র চা বিক্রি করেই মাসে ১২ লাখ রুপি আয় করছেন পুনের নবনাথ ইউল।

অন্যান্যদের মতোই তার শুরুটাও ছিল কঠোর সংগ্রামের। সংসার চালাতে গিয়ে হিমশিম খেতেন প্রতিনিয়ত। চায়ের দোকানের অল্প আয় থেকে মেটাতেন সংসারের যাবতীয় চাহিদা। এরপরেও যেন নুন আনতে পান্তা ফুরাই অবস্থা।

তবুও দমে যাননি নবনাথ। কঠোর পরিশ্রমকে পুঁজি করে চায়ের দোকান নিয়েই এগিয়ে গেলেন। নানা পদের চায়ের সমাহার ঘটিয়ে জমিয়ে ফেললেন 'ইয়োলে টি হাউজ'। তার চায়ের সুনাম ও চায়ের বৈচিত্র্যের কারণে ভিড় জমতে থাকে তার দোকানকে ঘিরে। শহরে এটিই এখন সবচেয়ে বড় চায়ের দোকান।

সংসারে দেখা দেয় আলোর মুখ। পিছনে ফিরে তাকাতে হয় না তাকে আর। চাহিদা সামলাতে বাড়ান ব্যবসার পসার। বর্তমানে পুনের শহরে তিনটি চায়ের দোকান এখন নবনাথের। প্রতিটি দোকানে কাজ করছেন ১২ জন করে কর্মী। বুঝাই যাচ্ছে, কী রকম ব্যস্ততা তার দোকানকে ঘিরে।

নিজের সাফল্যে আরও বড় স্বপ্ন দেখছেন এ লাখপতি চা বিক্রেতা। ভারতের বাইরেও তার চায়ের সুনাম ছড়িয়ে দিতে চান। সেজন্য দেশের বাইরেও চায়ের দোকান দিতে চান। যাতে বেকার যুবকদেরও কর্মসংস্থান হবে বলে তিনি জানান। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft