নতুন সময় ডেস্ক
Published : Monday, 5 March, 2018 at 3:57 AM, Count : 181
স্বামীকে বাঁচাতে স্বামী ডিভোর্স, স্বামী বাঁচাতেই আবার বিয়ে

স্বামীকে বাঁচাতে স্বামী ডিভোর্স, স্বামী বাঁচাতেই আবার বিয়ে

স্বামীকে সুস্থ করে তোলার জন্য ওই মহিলার এমন সিদ্ধান্তই অবাক করে দিয়েছে সকলকে। স্বামী অসুস্থ। দেখভাল করতে করতে ক্লান্ত স্ত্রী। শেষমেশ স্বামীকে ডিভোর্স দিয়ে বিয়ে করলেন স্বামীরই এক বন্ধুকে। তবে দায়িত্ব থেকে অব্যহতির জন্য নয়। প্রাক্তন স্বামীর দেখভাল করার জন্যই তাঁর বন্ধুকে তিনি বিয়ে করেছেন বলে জানিয়েছেন ওই মহিলা! চিনের এই ঘটনাই অবাক হয়ে গিয়েছেন অনেককে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পথ দুর্ঘটনায় পরে পক্ষাঘাতগ্রস্ত হয়ে যান জু জিহান নামে চিনের এক ব্যক্তি। কিন্তু তাঁর শুশ্রুষা ক্রমেই অসাধ্য হয়ে পড়ছিল জু জিহানের স্ত্রী জি জাইপিং-এর। এর পরেই তিনি নিলেন সেই সিদ্ধান্ত।
এই বিষয়ে অন্যান্য খবর


জানা গিয়েছে, জাইপিং তাঁর স্বামীকে ডিভোর্স দিয়ে দেন, বিয়ে করেন স্বামীর বন্ধু লুই জংকুইকে। তবে জাইপিং কিন্তু তাঁর স্বামীকে ফেলে রেখে চলে যাননি। প্রাক্তন স্বামীর দেখভাল ভাল ভাবে করার জন্যই তাঁর বন্ধুকে বিয়ে করেছেন বলে জানিয়েছেন ওই মহিলা। নতুন স্বামী লুইকে নিয়েই প্রাক্তন স্বামী জু জিহানের দেখভাল করছেন তিনি।

জি জাইপিং ও জু জিহানের আগে একটি সন্তান রয়েছে। সেই সন্তানের যাবতীয় দায়িত্ব নিয়েছেন ওই মহিলার নতুন স্বামী লুই। অনেকে জি জাইপিং-এর সিদ্ধান্তের সমালোচনাও করেছেন। তবে এসব কথায় কান না দিয়ে প্রাক্তন স্বামীকে সুস্থ করে তোলাই আপাতত তাঁর লক্ষ্য বলে জানিয়েছেন তিনি। এমন আশ্চর্য ঘটনা নিয়ে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তথ্যসূত্র : এবেলা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft