নতুন সময় ডেস্ক
Published : Friday, 23 February, 2018 at 7:28 PM, Count : 164
২০‌ ডিম পে‌ড়ে‌ছে ই‌ন্দো‌নে‌শিয়ার বালক!

২০‌ ডিম পে‌ড়ে‌ছে ই‌ন্দো‌নে‌শিয়ার বালক!

ইন্দোনেশিয়ার ১৪ বছরের এক বালক ‘ডিম পেড়ে’ বিস্ময়ের সৃষ্টি করেছে। এ ঘটনায় পুরো বিশ্বে তোলপাড় সৃষ্টি হয়েছে। ইন্দোনেশিয়ার সাউথ সুলাওয়েসি প্রদেশের কাবুপাতেন গোয়া গ্রামের ১৪ বছরের কিশোর আকমল ২০১৬ সাল থেকে এ পর্যন্ত ২০টি ডিম পেড়েছে।

ব্রিটিশ বার্তা সংস্থা ডেইলি মেইল জানায়, আকমলকে এ ঘটনায় বারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তারদের সামনেই দুইটি ডিম পেড়েছে আকমল।

আকমল জানান, ২০১৬ সাল থেকে সে এ পর্যন্ত ২০টি ডিম পেড়েছে। বর্তমানে ‘সায়েচ ইউসুফ সুংগুমিনাসা’ হাসপাতালে চিকিৎসা চলছে আকমলের।

এদিকে এ ঘটনায় চিকিৎসকরা রীতিমতো অবাক। এক্সরে করে তার পেটের ভেতরে দুটি মুরগির ডিমের মতো বস্তুও খুঁজে পেয়েছেন তারা। পরে তার পায়ু পথে অপারেশন করে সেগুলো বের করে আনা হয়।

এ নিয়ে আকমলের বাবা রুসলি বলেন, তার ছেলে যেসব ডিম পাড়ছে সেগুলো ভাঙার পর দেখা যাচ্ছে সেগুলো হয়তো পুরোটাই কুসুম, নয়তো পুরোটাই ডিমের সাদা অংশ।

হাসপাতালের মুখপাত্র মুহাম্মদ তাসলিম বলেন, আমাদের সন্দেহ আকমলের পায়ুপথ দিয়ে এগুলো ইচ্ছাকৃত ভাবে প্রবেশ করানো হয়েছে। তবে আমরা এ ধরনের কোনো কিছু পাইনি। বৈজ্ঞানিকভাবে মানুষের দেহের ভেতরে মুরগির ডিম সৃষ্টি হতে পারে না। মানুষের হজম প্রক্রিয়া বিবেচনায় এ অসম্ভব। তবে আকমলের বাবা বিষয়টি অস্বীকার করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, ছেলের শরীরে ডিম ঢোকানোর ঘটনা ঘটেনি। আর কেন তারা এটা করতে যাবেন?


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft