Published : Monday, 19 February, 2018 at 5:08 PM, Count : 211
গরমের আগেই গরম অফার

গরমের আগেই গরম অফার

গ্রীস্মকাল শুরুর হওয়ার আগেই সেরা ব্রান্ডের সেরা এবাজারে এলো ব্র্যাদারের নতুন হেভী ডিউটি মাল্টিফাংশন প্রিন্টার প্রযুক্তি বিশ্বের সুপরিচিত এবং সনামধন্য ব্র্যান্ড ব্রাদার এবার বাজারে এনেছে প্রফেশোনাল অল ইন ওয়ান মনো লেজার হেভী ডিউটি মাল্টিফাংশন প্রিন্টার এমএফসি-এল ৫৯০০ডিডাব্লিউ। যা যেকোন ব্যাস্ত অফিসের ব্যাস্ততা কে অনেকাংশেই কমিয়ে আনবে।

ডুপ্লেক্স ইথারনেট ল্যান ও ওয়ারলেস ল্যান সমৃদ্ধ প্রিন্টারটিতে রয়েছে ১ জিবি মেমোরি, ৮০০ মেগা হার্জ প্রোসেসর এবং লেজার টেকনোলজি। প্রিন্টিং এর পাশাপাশি এটি দিয়ে স্ক্যান, কপি ও ফ্যাক্সও করা যাবে। ১২০০*১২০০ ডিপিআই রেজুলেশন এবং হাই স্পীড ইউএসবি ২.০ ইন্টারফেস এর পাশপাশি এতে আরও রয়েছে এ্যাপল এ্যায়ার প্রিন্ট, গুগোল প্রিন্ট, আই প্রিন্ট এ্যান্ড স্ক্যান এবং অটো টু সাইডেড প্রিন্টিং সুবিধা। এছাড়াও ওয়্যারলেস সিকিউরিটির জন্য এতে রয়েছে ডাব্লিউইপি ৬৪/১২৮ বিট, ডাব্লিউপিএ-পিএসকে ( টিকেআইপি/এইএস) ও ডাব্লিউপিএ২-পিএসকে ( এইএস) এবং ওয়্যারলেস সেটআপ সাপোর্ট।


এত সব অত্যধুনিক  এবং আকর্ষণীয় ফিচার এর সাথে প্রিন্টারটিতে ব্র্যাদার  দিচ্ছে ১ বছরের ওয়ারেন্টি। প্রিন্টারটির মূল্য মাত্র ৪৯,৫০০ টাকা।
সি কিনুন ২০% মূল্য ছাড়ে। স্কয়ার এসিতে দিচ্ছে এই অফার, লুফে নিতে চলে আসুন আজই...


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft