নতুন সময় প্রতিবেদক
Published : Wednesday, 25 October, 2017 at 10:41 PM, Count : 86
১৭ হাজার টাকায় ইউএস-বাংলায় ব্যাংকক ভ্রমণ

১৭ হাজার টাকায় ইউএস-বাংলায় ব্যাংকক ভ্রমণ

অনটাইম ফ্লাইটের কারণে এরই মধ্যে শ্বেতহস্তীর দেশ থাইল্যান্ডের ব্যাংকক রুটে নজর কেড়েছে দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। ব্যাংকক ভ্রমণ সহজ ও আনন্দদায়ক করতে এবার আরও আকর্ষণীয় অফার নিয়ে এলো এয়ারলাইন্সটি।

সব ধরনের ট্যাক্সসহ মাত্র ১৭ হাজার টাকায় ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটের রিটার্ন টিকিট দিচ্ছে ইউএস-বাংলা। যা এই রুটে চলাচলকারী যে কোনো এয়ারলাইন্সের চেয়ে অনেক সাশ্রয়ী। এই টাকার সঙ্গে অল্প কিছু টাকা যোগ করলেই দারুণ সাশ্রয়ী খরচে ঘুরে আসতে পারবেন থাইল্যান্ড। শুধু টিকিট না কিনে প্রতিষ্ঠানটির কাছ থেকে ভ্রমণ প্যাকেজও কিনতে পারবেন ভ্রমণকারীরা।

প্রমোশনাল এ ভাড়ায় ভ্রমণ করতে হলে টিকিট কিনতে হবে আগামী ১৫ নভেম্বরের মধ্যে। আর ভ্রমণ করা যাবে ১৫ ডিসেম্বর পর্যন্ত।

বাংলাদেশি পর্যটকদের থাইল্যান্ডের বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে হলিডে প্যাকেজ রয়েছে ইউএস-বাংলার। সারাবিশ্বের পর্যটকদের আকর্ষণ বর্ণিল ব্যাংকক, নান্দনিক সৌন্দর্যে ভরপুর পাতায়া এবং পাহাড়, সমতল আর সমুদ্রের অপরূপ সৌন্দর্যের ফুকেটে কয়েকটি প্যাকেজ রয়েছে ২৪ থেকে ৪২ হাজার টাকার মধ্যে।

থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য পর্যটকদের পছন্দ অনুযায়ী ৬ মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিটকার্ড ব্যবহারকারীরা এ সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহককে প্রতি মাসে শুধু ব্যাংকক ভ্রমণে ৩ হাজার ৯৮৩ টাকা, ব্যাংকক ও পাতায়া ভ্রমণে ৪ হাজার ৯৮৩ টাকা কিংবা ব্যাংকক ও ফুকেট ভ্রমণে ৭ হাজার ১৫০ টাকা দিতে হবে। প্যাকেজে সব ধরনের ট্যাক্সসহ প্লেনভাড়া, হোটেল, সকালের নাস্তা, হোটেল-এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফারসহ নানাবিধ সুবিধা রয়েছে।

ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল এর ক্রেডিট কার্ডে এ সুযোগ পাবেন।

সপ্তাহে চারদিন সকাল ৯টা ৪০ মিনিটে ব্যাংককের উদ্দেশে ঢাকা থেকে যাত্রা শুরু করে ইউএস-বাংলা। ব্যাংককের স্থানীয় সময় দুপুর ২টা ১০ মিনিটে ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসে। পুরোপুরি অনটাইম ফ্লাইট শিডিউলের জন্য দিন দিন ঢাকা-ব্যাংকক রুট জনপ্রিয় হয়ে উঠছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্সে থাইল্যান্ডের বিভিন্ন গন্তব্য ছাড়াও কুয়ালালামপুর, সিঙ্গাপুর, কাঠমান্ডু, কলকাতায় আকর্ষণীয় হলিডে প্যাকেজ সেবা দিয়ে যাচ্ছে। দেশের অভ্যন্তরে কক্সবাজার ও সিলেটে কিস্তি সুবিধায় রয়েছে ইউএস-বাংলার ট্যুর প্যাকেজ।

হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত