Published : Monday, 16 October, 2017 at 12:55 PM, Update: 16.10.2017 2:15:58 PM, Count : 692
সে শারীরিক সম্পর্কে উৎসাহ হারিয়ে ফেলছে, কী করব?

সে শারীরিক সম্পর্কে উৎসাহ হারিয়ে ফেলছে, কী করব?

আমার বয়স ২৪, আমার বয়ফ্রেন্ড ২৫। আমাদের প্রায় চার বছরের সম্পর্ক এবং আমাদের বিয়ের সব ঠিক হয়েই আছে। আমাদের মধ্যে নিয়মিত শারীরিক সম্পর্কও আছে। কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে, আমার বয়ফ্রেন্ডের কাজের চাপ প্রচণ্ড বেড়েছে, একই সঙ্গে তার ওজনও বেশ কিছুটা বেড়েছে এবং সে শারীরিক সম্পর্কে উৎসাহ হারিয়ে ফেলছে। সামনেই আমাদের বিয়ে, তাই চিন্তা হচ্ছে। কী করব?
নাম ও ঠিকানা প্রকাশে অনিচ্ছুক


কাজের ধরনে অনেক সময় চেহারা ভারী হয়ে যায়, ফলে মানসিক এবং শারীরির ক্লান্তি আসে। তাতে যৌন জীবন ক্ষতিগ্রস্ত হয়। তোমার বয়ফ্রেন্ডকে এই অবস্থা থেকে বের করে আনা কিন্তু কঠিন নয়। তোমরা নিয়মিত দেখা করে কিছু স্বাস্থ্যকর অভ্যেস গড়ে তোলো। বয়ফ্রেন্ডের টাইম টেবল দেখে কিছুটা সময় বের করো এবং একসঙ্গে জিম, এরোবিক্স, ডান্স বা টেনিস ক্লাস করতে শুরু করো। হাই ক্যালরি খাবার এড়িয়ে চলো এবং নিজের ইচ্ছে যা-ই হোক না কেন, সেক্সের কথা ভুলে গিয়ে বয়ফ্রেন্ডকে একটা নির্দিষ্ট ফিটনেস রেজিমের মধ্যে নিয়ে যাও। শরীরের পর নজর দিতে হবে মনের দিকে। বয়ফ্রেন্ডকে বলো কাজে বোর হয়ে গেলেই সে যেন তোমার সঙ্গে ফোনে বা হোয়াট্সঅ্যাপে চ্যাট করে মাইন্ড রিফ্রেশ করে নেয়।

মনে রাখতে হবে, সেক্স নিয়ে তোমাকে স্যাটিসফাই করতে না পারা নিয়ে সে যেন গিল্টি ফিল না করে, তাও লক্ষ রাখতে হবে তোমাকেই। একেবারেই তাড়াহুড়ো কোরো না। পরস্পরের সঙ্গে কথা বলো, একে অন্যকে ভাল করে বোঝো, দেখবে শারীরিক সম্পর্ক স্বাভাবিক হয়ে ওঠাটা শুধু সময়ের অপেক্ষা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft