নতুন সময় প্রতিনিধি
Published : Thursday, 11 January, 2018 at 12:57 AM, Count : 8278
সংসদে প্রথম বক্তব্যে যা বললেন মোস্তাফা জব্বার

সংসদে প্রথম বক্তব্যে যা বললেন মোস্তাফা জব্বার

সংসদে প্রথম বক্তব্য দিতে গিয়ে সদ্য দায়িত্ব পাওয়া টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ‘মাননীয় স্পিকার শুরুতেই বলে রাখি আমি সংসদে প্রথম প্রবেশ করেছি। যদি কোনো ভুল ত্রুটি করি ক্ষমা করে দিয়েন। কেননা ছাত্র হিসেবে কিছুটা সময় তো লাগবেই আমার শিখতে। বুধবার সংসদে প্রশ্নোত্তর ছিল এ মন্ত্রণালয়ের। আর মন্ত্রীত্ব পাওয়ার পর সংসদে এটাই ছিল তার প্রথম কথা।

লিখিত প্রশ্নের জবাব দেয়ার সময় মাইক্রোনের কাছাকাছি থাকার জন্য সামনের দিকে ঝুকে যাচ্ছিলেন। মাইক্রো ফোনটি নিচু কিন্তু তিনি লম্বা হওয়ায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়। এছাড়া তার কথা কেউ শুনতে পাচ্ছেন কিনা তা নিয়েও ছিলেন সন্দিহান। এজন্য তার পাশের আসনে বসা উপ-মন্ত্রী আরিফ খান জয় তাকে সোজা দাঁড়িয়ে বক্তব্য দেয়ার পরামর্শ দেন। এতেই শোনা যাবে বলে জানান তিনি। এরপর মন্ত্রী সোজা হয়ে কথা বলা শুরু করলেও বক্তব্য কেউ শুনতে পাচ্ছেন কিনা তা নিয়ে চেহারায় সন্দেহ ফুটে ওঠে। এ সময় অনেকেই বলেন বক্তব্য শোনা যাচ্ছে। পরে সাবলিলভাবে বক্তব্য দেয়া শুরু করেন তিনি।

মোস্তাফা জব্বার বলেন, আমি এমন একদিনে সংসদে কথা বলছি, যে দিনে জাতির জনক বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন। এর চাইতে বড় গর্ব জীবনে আর কিছু হতে পারে না। একই সঙ্গে আমি গর্ব করছি আজকে এমন দিনে আমি প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করছি, যেদিন আমার পরম শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রী সংসদে উত্তর দিচ্ছেন।

তিনি বলেন, সকলের কাছে আমি দোয়া প্রার্থনা করি আমার দায়িত্ব যেন যথাযথভাবে পালন করতে সক্ষম হই। এরপর তিনি সংসদ সদস্যদের লিখিত, তারকা চিহ্নিত ও সম্পূরক প্রশ্নের জবাব দিতে থাকেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft