নতুন সময় প্রতিবেদক
Published : Thursday, 4 January, 2018 at 11:36 AM, Count : 455
পাঁচ দিনও টিকছে না বে-এম্পোরিয়াম ব্র্যাণ্ডের জুতা

পাঁচ দিনও টিকছে না বে-এম্পোরিয়াম ব্র্যাণ্ডের জুতা

পাঁচ দিনও টিকছে না বে-এম্পোরিয়াম ব্র্যাণ্ডের জুতা, এমন অভিযোগ কক্সবাজারের একাধিক ক্রেতার। অথচ এতে নাকি কিছুই করার নেই দোকানিদের! তারা বলছে, আমরা বেতনভূক্ত কর্মচারি। জুতা পরিবর্তনের হেড অফিসের অনুমতি লাগবে।
বাটা, এ্যাপেক্স, লোটো, জিলস এর মত একটি জুতার ব্র্যাণ্ডের নাম বে-এম্পোরিয়াম। অন্যান্য ব্র্যাণ্ডের মত এই ব্র্যাণ্ডটিও অল্প দিনে জনপ্রিয় হয়ে উঠেছে। মানুষ আস্থার সেই জায়গা থেকে ‘দাম’ দিয়ে জুতা কিনলেও নিত্য প্রতারণার শিকার হচ্ছেন। অথচ কেনার সময় দোকান থেকে বলা হয়, ১ মাসের মধ্যে জুতার কোন প্রকার সমস্যা হলে মেমোসহ ফেরত প্রদাণ কিংবা পরিবর্তন করে দেয়া হবে। কিন্তু সে আশায় যেন গুঁড়েবালি।
নিত্য নতুন ডিজাইন দেখে জুতা কিনেছিলেন কক্সবাজার সদর উপজেলার ওসমান গণি। তিনি ক্ষোভ নিয়ে বলেন, ১৯৯০ টাকা দিয়ে বে-এম্পোরিয়াম থেকে জুতো কিনেছিলাম। কিন্তু সপ্তাহ না যেতেই পড়ি বিপাকে। জুতা হয়ে পড়ে ব্যবহারের অনুপযোগি। এ কারণে বাধ্য হয়ে মেমোসহ হাশেম টাওয়ারস্থ শো-রুমে যাই। বিষয়টি অবহিত করলে প্রথমে তারা ১৫ দিন সময় নেয়। পরে জুতা পরিবর্তনে ব্যর্থ হয়ে পুনরায় ১ মাস সময় নেয়। এদিকে আমাকে প্রতিদিন ফরমাল ড্রেসে অফিস যেতে হয়। এ কারণে জুতা বাধ্যতামূলক। তাই উপায় না দেখে আমাকে দ্রুত নতুন জুতা কিনতে হয়েছে।
একই অভিযোগ কক্সবাজার সরকারি কলেজ গেট এলাকার সাঈদুর রহমানেরও। তিনি বলেন, বে-এম্পোরিয়াম থেকে জুতা কিনে পাঁচ দিনও পরতে পারিনি। এর আগে সেগুলো নিয়ে ছুটতে হয় শো-রুমের দিকে। পোহাতে হয় পরিবর্তিত জুতা পেতে সীমাহীন ভোগান্তি।
অভিযোগের সত্যতা খুঁজতে শো-রুমে যাওয়া হলে মেলে ভোগান্তির প্রমাণ। সেখানে জুতা পরিবর্তনের জন্য এসেছেন রামু এলাকার সাফিন। তিনি বলেন, ক’দিন আগেই জুতা কিনেছি। মাত্র কয়েকবারের ব্যবহারে জুতার চামড়া ছিঁড়ে গেছে।
এ ব্যাপারে বে-এম্পোরিয়াম’র হেড অফিসের টেলিফোন (০২-৫৮৯৫১৬৭৭) নম্বরে যোগাযোগ করা হয়। তবে ফোনে রিং হলেও কেউ রিসিভ করেননি। কক্সবাজারস্থ শো-রুমের মোবাইল (০১৭৮৭-৬৭৩৮২৯) নম্বরে যোগাযোগ করা হলে ফোন ধরে দোকানের কর্মচারি বলেন, এতে আমাদের কিছু করার নেই। কারণ আমরা বেতনভূক্ত কর্মচারী। জুতা পরিবর্তনের জন্য হেড অফিসের অনুমতি লাগে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft