নতুন সময় ডেস্ক
Published : Saturday, 23 December, 2017 at 1:43 AM, Count : 330
নতুন বছরে কেমন যাবে যৌনজীবন? জেনে নিন রাশি দিয়ে

নতুন বছরে কেমন যাবে যৌনজীবন? জেনে নিন রাশি দিয়ে

আর কয়েক দিনেরই অপেক্ষা, পুরাতনকে বিদায় দিয়ে আসবে নতুন। ২০১৭ প্রায় শেষ, বড়দিন উদযাপনের প্রাক-প্রস্তুতির সঙ্গেই শুরু হয়েছে ২০১৮-কে স্বাগত জানানোর নয়া পরিকল্পনা। ইংরাজি নববর্ষে কেমন হবে আগামী জীবন? যৌনতার সাগরে তরী ডুববে না কি, হবে ভব সাগর পার? জীবনের অজানা ভবিষ্যৎ জানুন নিজের রাশি দিয়ে।

এরিস- যৌনজীবন উপভোগের জন্য আগামী বর্ষ এরিস’দের জন্য একেবারে আদর্শ সময়। তবে মাথায় রাখবেন, যৌনসঙ্গী বিচার না করে যৌনতা কিন্তু বিপদ ডেকে আনতে পারে।

টরাস- আসন্ন ২০১৮ টরাস’দের জন্য একটি রোম্যান্টিক বর্ষ হতে চলেছে।

জেমিনি- এই রাশির মানুষদের আগামী বছরের বেশিরভাগটা আধ্যাত্মবাদেই কাটবে। মনের দরজা খোলা রেখে সমস্ত মুক্ত হাওয়া আসতে দিন এবং অবশ্যই ইন্দ্রীয় সচেতনভাবে মানুষের আবেগকে মান্যতা দিন।

ক্যান্সার- নববর্ষে নতুন সঙ্গীর সন্ধান মেলার সম্ভাবনা রয়েছে। যে হবে আপনার মতই সংবেদনশীল।

লিও- শরীরের থেকেও মনে ফোকাস থাকবে বেশি। আর সেই কারণেই নতুন বছরে ব্যাকসিটেই থাকবে আপনার যৌনজীবন। এই বছর আপনার জীবনের একটি পরীক্ষা! আপনি সঠিক পথে আছেন কি না, উত্তর দেবে নববর্ষ।

ভার্গো- নববর্ষের প্রতিটা মাসই আপনার জন্য মধুমাস। আগামী বছরে আপনার জীবনে প্রেম উড়বে আকাশে বাতাসে।

লিব্রা- সম্পর্কের ক্ষেত্রে পরিবর্তন আসারা সম্ভাবনা রয়েছে। যা পাবেন বলে আশা করছেন সেটা নাও হতে পারে। ভ্যালেনটাইন মাসেই আসতে পারে নতুন প্রেম। তবে যৌনতার রাস্তার দেখা নাও মিলতে পারে।

স্কর্পিও- জীবনে বিপ্লব আসন্ন। অভূতপূর্ব ঘটনার সম্মুখীন হবেন, যা আগে কখনও ঘটেনি। তথাকথিত জীবনের বদলে রোলারকোস্টারের রাইড নিতে প্রস্তুত হন।

স্যাজিটেরিয়াস- যৌনজীবনে বিদ্যুৎ-স্ফুলিঙ্গের জন্য তৈরি থাকুন। আবেগ আপনার জীবনকে ত্বরান্বিত করবে।

ক্যাপরিকর্ন- নতুন বছরে যৌনজীবনে একটু স্ট্রাগল আপনাকে করতে হবে। যৌনতায় অনীহা না থাকলেও সঙ্গমে স্বাভাবিক হতে সময় লাগবে। তবে হ্যাঁ, সুখের সন্ধানেই এগোবে নতুন বছর।

অ্যাকোয়ারিয়াস- ২০১৮ আপনার জীবনে নতুন শুরু। যৌনতা থাকবে ব্যাকসিটে।

পিসেস- যৌনজীবনে ‘রোম্যান্টিক বছর’ হতে চলেছে ২০১৮। জীবনে আসতে চলেছে নতুন নতুন রোমাঞ্চ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত