নতুন সময় প্রতিনিধি
Published : Monday, 11 February, 2019 at 3:12 PM
দুই মাদক ব্যবসায়ী গ্রুপের ‘গোলাগুলি’, নিহত ১

দুই মাদক ব্যবসায়ী গ্রুপের ‘গোলাগুলি’, নিহত ১

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে ফজলুল হক ওরফে ফজলু (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (১১ ফেব্রুয়ারি) ভোরে চারঘাট উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ী ফজলু ওই গ্রামের ওহাব মুন্সির ছেলে।

এ ঘটনায় রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। ঘটনার পর সেখান থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। বর্তমানে মরদেহ চারঘাট থানায় রাখা হয়েছে। ময়নাতদন্তের জন্য দুপুরের মধ্যে ফজলুর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর কথা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে আজ ভোরে চারঘাটে গোলাগুলি হচ্ছে। এমন খবরের ভিত্তিতে চারঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় গুলিবিদ্ধ অবস্থায় ফজলুল হক ওরফে ফজলুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় চারঘাট থানার ওসি নজরুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ ৫৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft