নতুন সময় ডেস্ক
Published : Monday, 11 February, 2019 at 10:56 AM, Update: 11.02.2019 10:58:28 AM
লিফটে যৌনতায় মত্ত যুবক-যুবতী, ভিডিও ভাইরাল

লিফটে যৌনতায় মত্ত যুবক-যুবতী, ভিডিও ভাইরাল

বছর কয়েক আগের কথা। অরক্ষিত এটিএম এ ঢুকে প্রেমিক-প্রেমিকার উদ্দাম যৌনতার সাক্ষী ছিল দুনিয়া। যা নিয়ে তোলপাড় হয়েছিল। এবার লীলাক্ষেত্র হিসেবে যুবপ্রজন্ম বেছে নিয়েছে পাতাল রেলের লিফ্টকে। তবে এবার ঘটনাস্থল ভারতের হায়দরাবাদ। বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ডের যৌন উত্তেজনা আর গভীর চুম্বনের ফুটেজ ক্যামেরাবন্দি হয়ে এবার ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

হায়দরাবাদের মেট্রো রেলের লিফ্ট সদা ব্যস্ত। যাত্রী নিরাপত্তার জন্য লিফ্টের মধ্যে বসেছে সিসিটিভিও। কিন্তু সেখানে নেই কোনও নিরাপত্তারক্ষী। ফলে অতর্কিতেই তা হয়ে উঠেছে লীলাক্ষেত্র। যাকে বলে ফূর্তির প্রাণ গড়ের মাঠ। প্রেমিক যুগল হাত ধরে লিফ্টে ঢুকছেন। আর দরজা বন্ধ হতেই শুরু হয়ে যাচ্ছে শৃঙ্গার। গভীর চুম্বন তো বটেই, হস্তমৈথুন করতেও পিছপা হচ্ছেন না তারা। আরও অবাক লাগবে এটা জানলে, সিসিটিভি-তে যে তাদের সব কীর্তি যে ধরা পড়ছে, তারা তা বুঝতেও পারছেন। বা বুঝলেও তাতে কোনও ভ্রুক্ষেপ নেই। তারা মজে নিজেদের প্রেমলীলায়।

একের পর এক এমন ঘটনার ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পরই শুরু হয়েছে বিতর্ক। মেট্রো রেলের লিফ্টে এমন ঘটনা স্বাভাবিকভাবেই কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। তাদের চোখ এড়িয়ে দিনের পর দিন কীভাবে এমন কাণ্ড ঘটাচ্ছেন যুবক-যুবতীরা? এ প্রশ্নই উঠছে।

ইতিমধ্যেই বিষয়টি কানে পৌঁছেছে মেট্রো রেল কর্তৃপক্ষের। কীভাবে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে তাদের তরফে জানানো হয়েছে। পাশাপাশি ঠিক কোন স্টেশনের লিফ্টের সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে, তাও চিহ্নিত করার চেষ্টা চলছে। তবে যুবপ্রজন্মের এমন প্রবৃত্তি সমালোচিত হচ্ছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft