ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১
পাকিস্তানকে আরেকবার বিশ্ব শিরোপা জেতাতে চান সরফরাজ
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 6 February, 2019, 2:46 PM

পাকিস্তানকে আরেকবার বিশ্ব শিরোপা জেতাতে চান সরফরাজ

পাকিস্তানকে আরেকবার বিশ্ব শিরোপা জেতাতে চান সরফরাজ

বিতর্ক আষ্টেপৃষ্ঠে ধরেছিল সরফরাজ আহমেদকে। ফলে তার অধিনায়কত্ব নিয়েই প্রশ্ন উঠেছিল। গুঞ্জন ছিল, আসন্ন বিশ্বকাপে অন্য কাউকে পাকিস্তানের অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে। তবে সব গুঞ্জনকে তুড়ি মেরে উড়িয়ে ইংল্যান্ড বিশ্বকাপে তাকেই নেতৃত্ব দিয়েছে পিসিবি।

পাকিস্তান ক্রিকেট বোর্ড চেয়ারম্যান এহসান মানি জানিয়েছেন, ২০১৯ বিশ্বকাপে সরফরাজের হাতেই অধিনায়কের আর্মব্যান্ড থাকছে। সে ২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফি জিতিয়েছে। তার অধীনেই টি-টোয়েন্টিতে আইসিসি র‍্যাংকিংয়ে শীর্ষস্থানে উঠেছে দল। সাম্প্রতিক টেস্ট পারফরম্যান্স দিয়ে এ উইকেটরক্ষক-ব্যাটসম্যানের অবদান খাটো করে দেখার উপায় নেই।

বিশ্বকাপের মতো মঞ্চে নেতৃত্ব দেয়ার সুযোগ পেয়ে ভীষণ উচ্ছ্বসিত সরফরাজ। একে সম্মানের ব্যাপার বলে মনে করছেন তিনি, আমাকে আবারও বড় একটি টুর্নামেন্টের দায়িত্ব দেয়া হয়েছে। বিশ্বমঞ্চে আমি আমার সেরাটা দিয়ে পারফরম করার চেষ্টা করব। পাকিস্তান জাতীয় দলকে ক্রিকেটের সর্বোচ্চ আসরে নেতৃত্ব দেয়ার সুযোগ পেয়ে গর্ববোধ করছি। কারণ, এর বদৌলতে সাবেক গ্রেটদের পাশে বসব।

তিনি বলেন, প্রথম যখন অধিনায়কত্ব পেয়েছিলাম, তখনও ভাবিনি এতদিন ধরে দলের টেনে নিতে পারব। প্রথমদিকে আমার লক্ষ্য ছিল সিরিজ বাই সিরিজ। এখন আমার টার্গেট আরও বড়। আরেকবার দেশকে বিশ্ব শিরোপা জেতানোর আনন্দে ভাসাতে চাই।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status