ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১
ফিফটি করে সাজঘরে ইয়াসির আলী
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Saturday, 19 January, 2019, 8:10 PM

ফিফটি করে সাজঘরে ইয়াসির আলী

ফিফটি করে সাজঘরে ইয়াসির আলী

চলতি বিপিএলে প্রথম ফিফটি ইয়াসির আলীর। ৩৬ বলে পাঁচ চার ও তিন ছক্কায় ৫৪ রান করে ডেভিড ওয়াইজের বলে ক্যাচ তুলে ফেরেন ইয়াসির। এর আগে দুই ম্যাচ খেলে ৪১ ও ৪ রান করেন চিটাগাংয়ের এই স্থানীয় ক্রিকেটার।

ঝড় তুলে সাজঘরে শেহজাদ

খুলনা টাইটানসের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম তিন ওভারে মাত্র ১৩ রান করে চিটাগাং ভাইকিংস।

এরপর খোলস থেকে বেরিয়ে আক্রমণাত্মক ক্রিকেট খেলতে গিয়ে উইকেট হারান চিটাগাংয়ের দক্ষিণ আফ্রিকান ওপেনার ক্যামেরন ডেলপোর্ট। দলীয় ১৭ রানে শরিফুল ইসলামের বলে ক্যাচ তুলে সাজঘরে ফেরেন তিনি।

তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা ইয়াসির আলীকে সঙ্গে নিয়ে ব্যাটিং তাণ্ডব চালান চিটাগাংয়ের আফগানিস্তানের ওপেনার মোহাম্মদ শেহজাদ। প্রথম ৯ বলে তিন রান করা এই ওপেনার, চতুর্থ ওভারে শরিফুলের বলে দুটি চার ও একটি ছক্কা হাঁকান।

এরপর পঞ্চম ওভারে এক বল খেলার সুযোগ পেয়ে বাউন্ডারি হাঁকান শুভাশীষ রায়কে। ঠিক পরের ওভারে তাইজুল ইসলামকে পরপর দুই ছক্কা হাঁকান শেহজাদ। ঠিক পরের বলে উইকেটকিপার ব্রান্ডন টেইলরের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন চিটাগাংয়ের এই ওপেনার। সাজঘরে ফেরার আগে ১৭ বলে তিন চার ও সমান ছক্কায় ৩৩ রান করেন শেহজাদ।

শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের ২২তম ম্যাচে টস জিতে চিটাগাং ভাইকিংসকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান খুলনা টাইটানসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

বিপিএলের চলমান ষষ্ঠ আসরে ইতিমধ্যে চারটি ম্যাচ খেলেছে মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন চিটাগাং ভাইকিংস। চার খেলায় তিনটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে আছে চিটাগাং।

অন্যদিকে খুলনা টাইটানস ইতিমধ্যে ছয় ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পেয়েছে। মাত্র ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে পড়ে আছে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন খুলনা টাইটানস।

চিটাগাং ভাইকিংস: মোহাম্মদ শেহজাদ, ক্যামেরন ডেলপোর্ট, ইয়াসির আলী, মুশফিকুর রহিম, নজিবুল্লাহ জাদরান, মোসাদ্দেক হোসেন সৈকত, দাসুন শনাকা, নাঈম হাসান, সানজামুল ইসলাম, খালিদ হাসান ও আবু জায়েদ রাহী।

খুলনা টাইটানস: পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিকী, ব্রান্ডন টেইলার, মুশফিকুর রহিম, ডেভিড ওয়াইজ, আল-আমিন, আরিফুল হক, লাসিথ মালিঙ্গা, তাইজুল ইসলাম, তানভীর ইসলাম ও শুভাশীষ রায়।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status