সাকিব আল রোমান
Published : Friday, 11 January, 2019 at 4:45 AM, Update: 11.01.2019 4:49:52 AM, Count : 180
পুরুষকে প্রেম প্রস্তাব দেয়ার আগে যা ভাবতে হয় নারীদের

পুরুষকে প্রেম প্রস্তাব দেয়ার আগে যা ভাবতে হয় নারীদের

চোখের দেখায় ভালো লাগা একটু চোখাচোখি আর আলাপ তারপর তার সিড়ি ধরে প্রেম ভালোবাসা নামক নদিতে ঝাপ দেওয়া। আর এই প্রেম শুরু হয় ছেলেদের রোমান্টিক প্রোপোজের মাধ্যমে। কিন্তু মেয়েদের যদি কোন ছেলেকে ভালো লেগে থাকে তাহলে তারা ছেলেদের প্রোপোজ করতে চায় না। কথ‍ায় আছে, মেয়েদের বুক ফাটে তো মুখ ফাটেনা! ‍এর কিছু কারণও অবশ্য আছে। আসুন জেনে নেই কারণগুলো।

ছেলেরা মাথায় উঠবে
মেয়েটি ভাবে ছেলেদেরকে যদি আগে প্রোপোজ করা হয় তাহলে তারা মাথায় উঠবে।অতিরিক্ত মুড আর ভাব দেখাবে বেশি। নিজেকে হিরো ভাববে বিভিন্ন শর্ত দেওয়ার চেষ্টা করবে, যে শর্তগুলো কোন কাজের নয়। এই ভেবে মেয়েরা আগে প্রোপোজ দিতে চান না।

ছেড়ে চলে যাবার ভয়
আন্য ভাবনা যা মেয়েদের দ্বিতীয়বার ভাবতে বাধ্য করে তা হলো সম্পর্কে জড়ানোর পর ঐই ছেলেটি যদি তাকে পরবর্তিতে ছেড়ে চলে যায় কারন প্রৌপোজটা তার ছিল তাই কষ্টটা তার বেশি হবে.. তাছাড়া সম্পর্কে সময় ছেলেরা ডমিনেট করতে চান। আর এই কথা ভেবে পিছু হেটে আসেন মেয়েরা।

অতিরিক্ত উৎসাহী
কোন ছেলেদের প্রোপোজ করাটাবেশি স্বাভাবিক যখন তখন কিন্তু মেয়েদের প্রোপোজ করটা স্বাভাবিক ব্যাপার নয়। তাই মেয়েরা ভাবে আমি যে প্রোপোজ করবো তাতে যদি সে ভাবে আমি অনেক বেশি উৎসাহী, তাহলে তো সে’ যদি আমাকে পছন্দ না করে ঢং দেখাই এই ভেবে প্রোপোজ করে না মেয়েরা ।

আগে প্রোপোজ করা
কোন ছেলেরা কোন কিছু না ভেবেই মেয়েদেরকে সরাসরি প্রোপোজ করে কিন্তু মেয়েরা প্রোপজ করার ক্ষেত্রে তাদের অনেক কিছু ভাবতে হয়।যাকে প্রোপোজ করতে চায় সে যদি তাকে ভালো নাবাসে তাহলে তো লজ্জাজনক বিষয় এই ভয়ে প্রোপোজ করে না। এই বিষয় চিন্তা করে মেয়েরা ভালোবাসার কথা বলতে পারে না।

যদি তার প্রেমিকা থাকে
ভয়ানক ব্যাপার হল মেয়ে ভাবে ছেলেটির যদি কোন প্রেমিকা থাকে এই চিন্তা মেয়েদের অনেক বেশি ভোগায়। কারণ তার এই প্রস্তাবের কথাটি সবাই জেনে গেল তাকে নিচু হিসেবে পরিচিত হতে হবে আর যদি ছেলেটির প্রেমিকার কানে যায় তাহলে তো মেয়েটার আর রক্ষা নেই।। এইসব চিন্তা করে মেয়েরা প্রোপোজ করে না।

যদি খারাপ মেয়ে বলে
প্রাই মেয়েরা একটু লাজুক প্রকৃতির হোক এটা সকলেই চায়।। আর সেই মেয়ে যদি নিজের লাজ ভেঙে মনের ভাব প্রকাশ করে কোনো ছেলেকে হূট করে যেয়ে প্রোপোজ করে তা একটু অস্বাভাবিকই বটে। এক্ষেত্রে যদি ছেলেটি মেয়েকে পাত্তা না দিয়ে যদি বেহায়া বা খারাপ মেয়ে বলে সেটা মেয়েদের জন্য দুঃখজনক বিষয়।

সর্বোশেষ কথা প্রায় সব মেয়েরাই চায় অন্য সব মেয়েদের থেকে তাকে সুন্দর দেখাক সব ছেলেরা তার পিছু নিক তাকে প্রোপোজ করুন এ আশায় থেকে থেকে মেয়েরা তাই কাউকে প্রোপোজ করতে চায়না ।

ছবি মডেল : আফসানা মীর শিথী।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft