নতুন সময় প্রতিবেদক
Published : Tuesday, 8 January, 2019 at 8:15 PM, Count : 49

প্রধানমন্ত্রী আমাকে ছোট ভাইয়ের মতো আদর করেন: রিয়াজতথ্যমন্ত্রী হিসেবে আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি এবং কে এম খালিদকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়ায় উচ্ছ্বসিত চিত্রনায়ক রিয়াজ। তিনি বলেন, যারা দায়িত্ব পেয়েছেন তাদের হাত ধরে অনেক প্রাপ্তি হবে বলে আমি বিশ্বাস করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়েছেন সেটা অবশ্যই তিনি ভেবেচিন্তে নিয়েছেন।

সংস্কৃতি ও চলচ্চিত্রের বর্তমান অবস্থায় নতুন দুই মন্ত্রীর আগমন প্রসঙ্গে গণমাধ্যমকে রিয়াজ বলেন, অনেক চ্যালেঞ্জ তাদের সামনে অপেক্ষা করছে। নেতৃত্বের দক্ষতা ও যোগ্যতার ছাপ রেখেই যেন সব সংকট কাটিয়ে উঠতে পারেন তারা।

তিনি আরও বলেন, আমি ও ফেরদৌস এবং আরও অন্য যারা আওয়ামী লীগের প্রচারে অংশ নিয়েছি আমাদের সবার স্বার্থ একটাই ছিলো শান্তি ও সমৃদ্ধির নেতৃত্বের হাতে থাকুক বাংলাদেশ। আওয়ামী লীগের চেয়ে যোগ্য সরকার উপহার দেয়ার মতো দল নেই। শেখ হাসিনার চেয়ে যোগ্য নেতৃত্ব এই দেশে আর নেই।

রিয়াজ বলেন, বঙ্গবন্ধু কন্যার মতো একজন জনপ্রিয় ও শক্তিশালী বিশ্বনেতার সান্নিধ্য পাওয়ার সৌভাগ্য আমার হয়েছে। তিনি আমাকে ছোট ভাইয়ের মতো আদর করেন। তার সান্নিধ্য পাওয়াটা আমার জন্য সবচেয়ে বড় মূল্যায়ন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft