নতুন সময় ডেস্ক
Published : Tuesday, 8 January, 2019 at 6:19 PM, Count : 35
সারা দেশে অপো এফ ৯ জেড গ্রিন'র ফার্স্ট সেল শুরু

সারা দেশে অপো এফ ৯ জেড গ্রিন'র ফার্স্ট সেল শুরু

সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, সম্প্রতি উন্মোচিত অসাধারণ সব ফিচারসম্পন্ন অপো এফ ৯ জেড গ্রিন হ্যান্ডসেটের ফার্স্ট সেল শুরু করেছে। আজ থেকে গ্রাহকগণ সারা দেশব্যাপী ফোনটি অপো আউটলেট থেকে মাত্র ২৮,৯৯০ টাকায় সংগ্রহ করতে পারবেন।

নতুন বছরের শুরুতেই উন্মোচিত অপো এফ৯ জেড গ্রিন সংস্ককরণের আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন এই হ্যান্ডসেটটিতে অপো’র অন্যতম জনপ্রিয় হ্যান্ডসেট এফ৯-এর আকর্ষণীয় সব ফিচারই থাকছে। এতে রয়েছে অনন্য ওয়াটারড্রপ স্ক্রিন ডিজাইন, যার ফ্রন্টে পর্যাপ্ত জায়গা জুড়ে খুব সুন্দর করে সাজানো থাকবে রিসিভার, ক্যামেরা এবং লাইট সেন্সর। দৃষ্টিনন্দন সৌন্দর্যের পাশাপাশি থাকবে একই সাথে একাধিক কাজ করার সুযোগ। ৯০.৮% উচ্চ অনুপাতের ১৯.৫:৯ ওয়াটারড্রপ স্ক্রিন জুড়ে নান্দনিক সৌন্দর্য ছড়িয়ে থাকবে। ওয়াটারড্রপ ডিজাইনের ধারণা থেকে ক্যামেরা এবং ফ্ল্যাশলাইট একসাথে রাখা হয়েছে, অনেকটা দুটো পানির ফোঁটা একসাথে রাখার মতো ব্যাপার। এছাড়া সাউন্ড কনডাকশনেও অপো নিয়ে এসেছে অনন্য উদ্ভাবন।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়ং বলেন, ‘অপো’তে আমরা সবসময় চেষ্টা করি আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য উদ্ভাবনী এবং নতুন প্রযুক্তি নিয়ে আসার জন্য। গ্রাহকদের জন্য অপো এফ ৯ জেড গ্রিন হ্যান্ডসেটি নিয়ে আসতে পেরে আমরা খুবই গর্বিত। সাশ্রয়ী মূল্যের এই হ্যান্ডসেটটিতে গ্রাহকরা সম্ভাব্য সকল সুবিধাই উপভোগ করতে পারবেন। আমরা আশা করি, বাংলাদেশের গ্রাহকরা অপো এফ ৯ এর নতুন ফিচারসমূহকে পছন্দ করবেন এবং আমাদের সাথেই থাকবেন’। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft