নতুন সময় প্রতিবেদক
Published : Tuesday, 8 January, 2019 at 6:00 PM, Count : 152
মন্ত্রী মোস্তাফা জব্বারকে সংবর্ধনা জানাল বেসিস

মন্ত্রী মোস্তাফা জব্বারকে সংবর্ধনা জানাল বেসিস

মোস্তাফা জব্বার সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী হিসেবে পুনরায় দায়িত্ব গ্রহণ করেছেন। তাঁর এই অর্জনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) তাঁকে সংবর্ধনা দিয়েছে।

সোমবার সন্ধ্যায় বেসিস কার্যালয়ে মন্ত্রীকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়। এসময় বেসিস পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর বেসিসে আসেন মন্ত্রী মোস্তাফা জব্বার। সেখানে তাকে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে ফুল এবং ক্রেস্ট দিয়ে মন্ত্রী মোস্তাফা জব্বারকে স্বাগত জানান বেসিস কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ। অনুষ্ঠানে বেসিসের সাবেক সভাপতিবৃন্দ মন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানান। পাশাপাশি বেসিস স্থায়ী কমিটির চেয়ারম্যান, কো-চেয়ারম্যান এবং বেসিস সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও ফুল দিয়ে মন্ত্রীকে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ সহ-সভাপতি জনাব ফারহানা এ রহমান প্রমুখ।

এসময় মোস্তাফা জব্বার বলেন, ‘তথ্যপ্রযুক্তি খাতের অগ্রগতির লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছি আমরা। ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। বেসিস দীর্ঘদিন ধরেই তথ্য ও যোগাযোগ-প্রযুক্তি বিভাগের সঙ্গে একযোগে কাজ করে যাচ্ছে। আশা করি উন্নয়নের এ ধারা আমাদের সবার ঐকান্তিক প্রচেষ্টায় আরো বেগবান হবে।’

উল্লেখ্য, বেসিসের নেতৃত্বে তথ্যপ্রযুক্তি খাতের সকল সংগঠনকে নিয়ে খুব শিগগিরই মোস্তাফা জব্বার ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে গণসংবর্ধনা দেবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft