খালেদ সুজন ও টিপু সুলতান
Published : Tuesday, 8 January, 2019 at 12:46 PM, Count : 118
মিরপুরে আবার খুন।

মিরপুরে আবার খুন।

খুনিরা কেড়ে নিলো তরতাজা এক জীবন প্রদীব, জ্বলবেনা আর আলো এ ভুবনে, এতিম হয়ে গেল এক কন্যা সন্তান পাবেনা সে আর কখনো বাবার আদর। স্বামী হারা হলো এক স্ত্রী, সন্তান হারা হলো এক অসহায় মা বাবার পরিবার।

রাজধানীর মিরপুর-৬ ব্লক-বি রোড-৮, চৌরাস্তার মোড়ে রোমান (২৬) নামের এক ব্যক্তিকে দুর্বৃত্তদের ধারালো দেশী অস্রের আঘাতে নিহত হন। রোমানের সাথে থাকা সাইফুল ও মানিক অন্যন্যরা গুরুতর আহত অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জানা যায় রোমান সাইফুল মানিকসহ আরও দুই তিনজন বন্ধু মিলে আনুমানিক দুপুর ২টার দিকে মোটর সাইকেল যোগে মিরপুর ৭ নাম্বার থেকে মিরপুর ছয় নাম্বার যাওয়ার পথে তাদের গাড়ীর গতিরোধ করে ১০/১২ জন দুর্বৃত্তরা। পরে কোন কিছু বোঝে উঠার আগেই এলোপাথাড়ি ভাবে দেশীয় অস্ত্র লাঠি সোটা নিয়ে তাদের উপর হামলা করে কুপিয়ে রক্তাক্ত করে।
রোমানের বুকের নিচে তিন থেকে চার ইঞ্চি আঘাতে চিহ্ন পাওয়া গেছে।

পরে এক পর্যায়ে রোমান মাটিতে লুটে পড়লে তার কিছু ক্ষনপর রক্তক্ষরনে ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও তিন চারজন।

পরে খবর পেয়ে মিরপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে আহত ব্যক্তিদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এসময় পুলিশ আসার আগেই খুনিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে মৃত্যু ব্যক্তিকে ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। তবে কি কারনে দুর্বৃত্তদের এ হামলা তা এখন পর্যন্ত জানা যায়নি।

তবে এলাকাবাসি ধারনা করছে তারা দু’গ্রুপই যুবলীগের কর্মী, মিরপুর-৬নাম্বার বাজার ও মিরপুর-১০নাম্বার গোলচত্বরের ফুটপাতের চাঁদা তুলা নিয়ে এ ঘটনা হতে পারে বলে মনে করছেন কেউ কেউ।

রোমানের দেশের বাড়ী বিক্রামপুর, তিনি মিরপুর-৬, সেকশন-৭ রোড-২, বাসা-৮২ তৃতীয় তলায় স্ত্রী ও এক ৮ বছরের কন্যা নিয়ে বসবাস করতেন।

থানা সুত্রে জানা যায়. এ ঘটনার সাথে জড়িতদের কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।আহত ব্যক্তিদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। রোমানের বুকের নিচে তিন থেকে চার ইঞ্চি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বিস্তারিত আগামীতে আসছে…


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft