নতুন সময় প্রতিবেদক
Published : Thursday, 6 December, 2018 at 5:05 PM, Count : 65

কিশোরগঞ্জ-২: আপিলে প্রার্থিতা ফিরে পেলেন রঞ্জনকিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে বিএনপি প্রার্থী মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে করা আপিলের নিষ্পত্তি করে বৃহস্পতিবার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

আপিল নিষ্পত্তির প্রথম দিন সকালে নির্বাচন কমিশনে বিএনপি প্রার্থী মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশনের এ আদেশের ফলে তিনি প্রার্থিতা ফিরে পেলেন।

গত রোববার অনুষ্ঠিত মনোনয়নপত্র বাছাইয়ে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে মনোনয়নপত্র দাখিলকারী বিএনপি প্রার্থী মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। ঋণখেলাপির জামিনদার হওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়।

সেদিন জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে মনোনয়নপত্র বাছাইয়ে মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জনসহ এ আসনের সাত প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছিলেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাতিল ঘোষিত অন্যরা হলেন-বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রার্থী নূরুল ইসলাম, জাতীয় পার্টির প্রার্থী এরশাদ হোসাইন, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) প্রার্থী মো. লুৎফুর রহমান, বাংলাদেশ মুসলিম লীগ (বিএমএল) প্রার্থী মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. সালাউদ্দিন রুবেল এবং স্বতন্ত্র মো. আনিসুজ্জামান খোকন।

এ আসনের ১০ প্রার্থীর মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রার্থী জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহীদুজ্জামান কাকন এবং জাকের পার্টি প্রার্থী দলের স্থায়ী কমিটির সদস্য মো. আবদুল জব্বার এই তিনজনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছিল।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft