নতুন সময় ডেস্ক
Published : Wednesday, 5 December, 2018 at 6:51 PM, Count : 21
শুরু হল এয়ারটেল ইয়োলো স্টার সঙ্গীত প্রতিযোগিতা

শুরু হল এয়ারটেল ইয়োলো স্টার সঙ্গীত প্রতিযোগিতা

দেশের সঙ্গীতপ্রেমীদের জন্য ‘এয়ারটেল ইয়োলো স্টার’ নামে একটি সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করেছে বন্ধুদের ১# নম্বর নেটওয়ার্ক এয়ারটেল। সবার সামনে তরুণ শিল্পীদের প্রতিভা মেলে ধরার অন্যতম সুযোগ তৈরি করেছে এ প্লাটফর্ম।

প্রতিযোগিতাটিতে অংশগ্রহণ করতে একটি কভার সং গাইতে এবং তা ভিডিও করে এয়ারটেল ইয়েলো মিউজিক পেজে (ভধপবনড়ড়শ.পড়স/ধরৎঃবষুড়ষড়সঁংরপ) আপলোড করতে হবে। এ ক্ষেত্রে প্রতিযোগীদের বয়সসীমা ১২ থেকে ৩০ বছর।

দর্শক ও বিচারকদের স্কোরের ওপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করা হবে। ইতোমধ্যে ২৩ নভেম্বর থেকে নিবন্ধন শুরু হয়েছে এবং ২৩ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত তা চলবে।

প্রতিযোগিতার বিচারক হিসেবে থাকবেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী প্রীতম হাসান ও দিলশাদ নাহার কণা। বিচারকবৃন্দ প্রতিযোগীদরে মধ্য থেকে শীর্ষ ১৫ জনকে নির্বাচন করবেন। আর তাদের মধ্য থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। নিজস্ব গানের সাথে একটি মিউজিক ভিডিও তৈরি করার সুযোগ পাবেন বিজয়ী কণ্ঠশিল্পী। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

আগ্রহীরা বিস্তারিত জানতে বিডিডট এয়ারটেল ডটকম (নফ.ধরৎঃবষ.পড়স) অথবা ফেসবুকের এয়ারটেল বাজ বা এয়ারটেল ইয়োলো মিউজিক পেজটি দেখতে পারেন। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft