নতুন সময় প্রতিবেদক
Published : Tuesday, 4 December, 2018 at 10:25 PM, Update: 06.12.2018 5:52:21 AM, Count : 610
দেশে ফের 'শাওমি'র ফোন বিস্ফোরণ!

দেশে ফের 'শাওমি'র ফোন বিস্ফোরণ!

ফেনীতে মোবাইল বিস্ফোরণে একজন নিহতের ঘটনার রেশ কাটতে না কাটতে ফের মোবাইল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মোবাইল বিস্ফোরণের এই অভিযোগ তুলেছেন এক ফেসবুক ব্যবহারকারী।

৪ নভেম্বর জাহাঙ্গির আলম সোহাগ নামে এক ফেসবুক ব্যবহারকারী এই অভিযোগ তোলেন। তার দাবি, নারায়ণগঞ্জে বিস্ফোরিত হওয়া এই মোবাইল ফোনটি শাওমি ব্র্যান্ডের।

সোহাগের ভাষ্য, খলিল নামে তার এক সহকর্মী এই ঘটনার ভুক্তভোগী। সোহাগ তার ওই স্ট্যাটাসে তিনটি ছবি প্রকাশ করেন।
তার দেওয়া ছবি তাৎক্ষণিকভাবে নতুন সময়ের পক্ষ থেকে যাচাই করা সম্ভব হয়নি।

তবে প্রকাশিত ছবির সঙ্গে শাওমির দুইটি মডেলের সাদৃশ্য রয়েছে। বিস্ফোরিত ফোনের পেছনে বাম পাশে দুইটি ক্যামেরা এবং ক্যামেরার মাঝে ফ্ল্যাশলাইট রয়েছে। এর উপরে হালকা একটি রেখা রয়েছে। একই সঙ্গে ক্যামেরার নিচে ডান পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

বিস্ফোরিত মডেলটির সঙ্গে শাওমি রেডমি নোট ৫ ও মি এ২ মডেলের পেছনের দিকের মিল রয়েছে।
দেশে ফের 'শাওমি'র ফোন বিস্ফোরণ!

দেশে ফের 'শাওমি'র ফোন বিস্ফোরণ!



নতুন এই বিস্ফোরণের ঘটনায় শাওমির বাংলাদেশের অনুমোদিত পরিবেশক সোলার ইলেক্ট্রো বাংলাদেশের প্রধান নির্বাহী দেওয়ান কাননের সঙ্গে যোগাযোগ করে নতুন সময়। তবে অপর প্রান্ত থেকে ফোন রিসিভ হয়নি।

একই সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার জন্য শাওমির বাংলাদেশে নির্ধারিত কোনো জনসংযোগ কর্মকর্তাকে পাওয়া যায়নি। তবে সংবাদমাধ্যমে শাওমি সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে থাকেন মাহবুবু রহমান তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ভারতে থাকা শাওমির করপোরেট জনসংযোগ কর্মকর্তা শ্রী দাসের সাথে যোগাযোগ করতে বলেন।

এর আগে ১ ডিসেম্বর, ফেনীতে মোবাইল ফোন বিস্ফোরণ হয়ে ঘরে আগুন ধরে স্বপ্নীল মজুমদার (১৭) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়। সেই সময়ে তার দুইজন বন্ধু জানিয়েছিল বিস্ফোরিত হওয়া সেটটি শাওমি ব্রান্ডের।

এদিকে বাংলাদেশেই শাওমির সেট বিস্ফোরিত হচ্ছে এমন না। এর আগে আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছিল, সারা বিশ্বে শাওমিসহ আরও কয়েকটি ব্রান্ডের সেট বিস্ফোরিত হওয়ার ঘটনা ঘটেছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft