মতুন সময় ডেস্ক
Published : Saturday, 1 December, 2018 at 12:32 PM, Update: 01.12.2018 12:35:43 PM, Count : 48
বয়ফ্রেন্ড ভাড়া!

বয়ফ্রেন্ড ভাড়া!

উচ্চ মাধ্যমিক পাশের সার্টিফিকেট আছে? তাহলেই মিলতে পারে বয়ফ্রেন্ড হওয়ার চাকরি। অবাক লাগছে? কিন্তু এটাই সত্যিই। অনেক নারীই এখন একাকীত্ব দূর করতে বয়ফ্রেন্ড ভাড়া করছেন।

নারীদের একাকীত্ব দূর করতে ভাড়ায় বয়ফ্রেন্ড দেওয়ার ব্যবস্থা করেছে একটি সংস্থা। এতে নারীর নাম এবং পরিচয় সম্পূর্ণ গোপন রাখা হয়। পুরো প্রক্রিয়াটি অনলাইনের মাধ্যমেই হয়।

এই ভাড়ায় নেওয়া বয়ফ্রেন্ডদের পারিশ্রমিক কিন্তু কম নয়। প্রতি ঘণ্টায় কমপক্ষে ৩শ-৪শ টাকা থেকে শুরু করে তিন হাজার টাকা পর্যন্ত।

বয়ফ্রেন্ডের সামাজিক অবস্থানের উপরে নির্ভর করে এই পারিশ্রমিকের অংক। তারকাদের বয়ফ্রেন্ড হিসেবে ভাড়ায় চাইলে ঘণ্টা প্রতি লাগে তিন হাজার টাকা। মডেলদের ক্ষেত্রেও বেশ টাকা খরচ করতে হয়। আর অতি সাধারণ বয়ফ্রেন্ডের দর তুলনায় খুব কম। অর্থাৎ তিন থেকে চারশ টাকা।

তবে ভাড়ার বয়ফ্রেন্ড হতে গেলে রয়েছে একগুচ্ছ শর্তাবলী। সুঠাম চেহারার অধিকারী হতে হবে। সভ্য-ভদ্র হওয়াটাও বাঞ্ছনীয়। ভালো কথা বলার দক্ষতা থাকতে হবে। পুলিশের খাতায় নাম থাকলে চলবে না। শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে দ্বাদশ শ্রেণী উত্তীর্ণ হতে হবে। আবেদনের সময় জমা দিতে হবে সেই সার্টিফিকেট।

ভাড়ার বয়ফ্রেন্ডরা অবশ্য ভাড়ার সব টাকা নিজের পকেটেই রাখতে পারেন না। ভাড়ার ৩০ শতাংশ জমা নেয় পরিচালক সংস্থা। তবে ভাড়া করা বয়ফ্রেন্ডের সঙ্গে কোনও পার্টিতে যাওয়া যায় না। করা যায় না যৌন সম্পর্কও।

আপাতত মহারাষ্ট্রের মুম্বাই এবং পুনে শহরে চালু হয়েছে এই পরিষেবা। পরবর্তীতে ভারতের অন্য শহরেও এই পরিষেবা বাড়ানোর পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির প্রতিষ্ঠাতা কৌশল বিকাশ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft