নতুন সময় প্রতিবেদক
Published : Sunday, 11 November, 2018 at 11:22 AM, Count : 159
৪১ জনকে চাকরি দেবে বিটিআরসি, জেনে নিন বিস্তারিত

৪১ জনকে চাকরি দেবে বিটিআরসি, জেনে নিন বিস্তারিত

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ১১ টি পদে অস্থায়ীভাবে ৪১ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৯ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। পদের নাম, শিক্ষাগত যোগ্যতা ও বেতন জানিয়ে দিচ্ছি।

সহকারী পরিচালক (কারিগরি)

পদসংখ্যা: ১১ জন। শিক্ষাগত যোগ্যতা: টেলিকমিউনিকেশন/ ইলেকট্রিকাল/ ইলেকট্রনিক/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ ফলিত পদার্থ বিজ্ঞান বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণীর ¯স্নাতক (সম্মান)। কম্পিউটার চালনায় দক্ষ, বাংলা ও ইংরেজি ভাষায় শুদ্ধভাবে লেখা ও কথা বলায় দক্ষ। বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

সহকারী পরিচালক (অর্থ ও রাজস্ব)

পদসংখ্যা: ০৪ জন। শিক্ষাগত যোগ্যতা: হিসাব-বিজ্ঞান বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর। কম্পিউটার চালনায় দক্ষ, বাংলা ও ইংরেজি ভাষায় শুদ্ধভাবে লেখা ও কথা বলায় দক্ষ। বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

সহকারী পরিচালক (আইন)

পদসংখ্যা: ০৪ জন। শিক্ষাগত যোগ্যতা: অন্যূন দ্বিতীয় শ্রেণীর এলএলএম অথবা আইন পেশার সনদধারী। কম্পিউটার চালনায় দক্ষ, বাংলা ও ইংরেজি ভাষায় শুদ্ধভাবে লেখা ও কথা বলায় দক্ষ। বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

উপ-সহকারী পরিচালক (কারিগরি)

পদসংখ্যা: ১০ জন। শিক্ষাগত যোগ্যতা: টেলিকমিউনিকেশন/ ইলেকট্রিকাল/ ইলেকট্রনিক/ কম্পিউটার প্রযুক্তি বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণীর ডিপ্লোমা। কম্পিউটার চালনায় দক্ষ। বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

ব্যক্তিগত কর্মকর্তা

পদসংখ্যা: ০১ জন। শিক্ষাগত যোগ্যতা: অন্যূন দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর। মুদ্রাক্ষর লিখনে প্রতি মিনিটে বাংলায় অন্যূন ২৫ শব্দ এবং ইংরেজিতে অন্যূন ৪০ শব্দ। বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

ব্যক্তিগত সহকারী

পদসংখ্যা: ০৪ জন। শিক্ষাগত যোগ্যতা: অন্যূন দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর। মুদ্রাক্ষর লিখনে প্রতি মিনিটে বাংলায় অন্যূন ২৫ শব্দ এবং ইংরেজিতে অন্যূন ৪০ শব্দ। বেতন: ১২,৫০০-৩০,২৩০ টাকা।

নিরীক্ষক

পদসংখ্যা: ০১ জন। শিক্ষাগত যোগ্যতা: হিসাব-বিজ্ঞান বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর। মুদ্রাক্ষর লিখনে প্রতি মিনিটে বাংলায় অন্যূন ২৫ শব্দ এবং ইংরেজিতে অন্যূন ৪০ শব্দ। বেতন: ১২,৫০০-৩০,২৩০ টাকা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft