নতুন সময় প্রতিবেদক
Published : Friday, 9 November, 2018 at 12:53 AM, Update: 09.11.2018 9:30:55 PM, Count : 297
সাচ্চুর পক্ষে গণ মিছিলে মানুষের ঢল

সাচ্চুর পক্ষে গণ মিছিলে মানুষের ঢল

ঢাকা ১৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চুর পক্ষে গণ মিছিলে মানুষের ঢল। পরে গণ মিছিলটি ঢাকা ১৫ আসনের বিভিন্ন অলিগলি প্রদক্ষিন করেন।

গণজোয়ার এই মিছিলের সবচেয়ে বড় বৈশিষ্ট ঢাকা ১৫ আসনের সাধারণ মানুষ গাজী মেজবাউল হোসেন সাচ্চুকে ভালবেসে বিভিন্ন বাসা বাড়ী থেকে নেমে মিছিলে অংশ নিচ্ছিল।  অন্য নেতাদের যেখানে টাকা দিয়ে মিছিল মিটিংয়ে মানুষ আনতে হয় সেখানে সাচ্চুর ভালোবাসাই মিছিলটি গনজোয়ারে পরিনত হয়েছে।  সাধারণ জনগনের অংশগ্রহণে এক অভূতপূর্ব গনজোয়ার সৃষ্টি হয়েছিল মিছিলটি।  এবার ঢাকা ১৫ আসনে সংসদ সদস্য রূপে সাচ্চুকে দেখতে চাই জনগন।

গাজী মেজবাউল হোসেন সাচ্চু'র পক্ষে ঢাকা ১৫ আসনে গণজোয়ারমিছিলে অংশ নেওয়া রাবেয়া বেগম জানান, "এলাকার মানুষের সুখে দুঃখে তো আর কোন নেতাকে পাই না। সাচ্চু ভাইকে রাত একটায় ফোন দিলেও তিনি নিজে চলে আসেন। এমন নেতা যদি সংসদ সদস্য না হয়, তবে কে হবে? আজ আমি বাসা থেকে সাচ্চু ভাইয়ের মিছিল হচ্ছে দেখে ছেলেকে নিয়ে নেমে এসেছি। শুধু আমি নই, এই মিছিলের বেশীর ভাগ মানুষই তাই।"

সাচ্চুর পক্ষে গণ মিছিলে মানুষের ঢল

সাচ্চুর পক্ষে গণ মিছিলে মানুষের ঢল


মিছিলে অংশ নেয়া মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি আসাদুল্লাহ আল গালীব জানান, আমি ঢাকা ১৫ আসনের ভোটার। একজন ভোটার হিসেবে আমি চাই, এই এলাকার সর্বস্তরের জনগনের ভালবাসার পাত্র আমার রাজনৈতিক গুরু সাচ্চু ভাই সংসদ সদস্য রূপে নির্বাচিত হোক। তাই আমি এই মিছিলে অংশ নিচ্ছি।

মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ বলেন, "ঢাকা ১৫ আসনের মাটি সাচ্চু ভাইয়ের ঘাটি। এই এলাকার সাধারণ জনগন চাচ্ছে সাচ্চু ভাইকে সংসদ সদস্য রূপে। সাচ্চু ভাইকে ভালবেসে অন্যদের মতো আমিও মিছিলে অংশ নিয়েছি।"

মহানগর ছাত্রলীগের বর্তমান সভাপতি ইব্রাহিম হোসেন জানান, মিরপুরের মাটি ও মানুষের নেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু ভাই। সাচ্চু ভাইয়ের সমর্থনে মিছিলে অংশ নিচ্ছি।

আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা জানান, আমাদের নেতা সাচ্চু ভাই। আমরা তাকেই সংসদ সদস্য রূপে দেখতে চাই। যাকে সুখে-দুঃখে পাশে পাই, সংসদ সদস্য হিসেবে তিনিই তো সবচেয়ে যোগ্য।

সাধারণ জনগন বাসা থেকে বের হয়ে মিছিলে অংশ নেওয়ার বিষয়ে গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, গত ৩৩ বছর থেকে এই এলাকায় রাজনীতি করি। এই এলাকার মানুষের সাথে আমার প্রাণের সম্পর্ক। প্রতি দিনই কোন না কোন বাসায় যেতে হয়েছে। এমন কি ভাত খেতে হয়েছে। এই এলাকার এমন কোন বাড়ী নেই যেখানে কখন না কখন আমার যাওয়া হয়নি। ফলে সবার সাথেই ব্যক্তিগত সম্পর্ক গড়ে উঠেছে। এই কারণে হয়তো আপনারা দেখছেন, সাধারণ মানুষ উৎসাহী হয়ে মিছিলে অংশ নিতে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft