নতুন সময় প্রতিনিধি
Published : Monday, 5 November, 2018 at 1:10 PM, Update: 05.11.2018 1:26:47 PM, Count : 149
রাজশাহীতে আইন কলেজ ছাত্র বিপ্লব অপহরণ

রাজশাহীতে আইন কলেজ ছাত্র বিপ্লব অপহরণ

রাজশাহীতে গত তিনদিন থেকে শরিফুল ইসলাম বিপ্লব নামের আইন কলেজের এক ছাত্র নিখোঁজ রয়েছেন।

গত ২ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে নগরের হোসেনীগঞ্জ এলাকা থেকে ৬/৭ জন অজ্ঞাত ব্যক্তি তাকে একটি মাইক্রোবাসে জোরপুর্বক তুলে নিয়ে যায় বলে অভিযোগ করেছে তার পরিবারের সদস্যরা।

এ নিয়ে গত ৪ নভেম্বর নগরের বোয়ালিয়া থানায় নিখোঁজ ছাত্রের বোন একটি জিডি দায়ের করেন। এছাড়াও বিপ্লবকে উদ্ধারে র‌্যাব-৫ সদর দপ্তরে লিখিত আবেদন করেছেন তার মা রহিমা খাতুন।

নিখোঁজ আইন কলেজের ছাত্র শরিফুল ইসলাম বিপ্লব (৩৬) নাটোরের নলডাঙ্গা উপজেলার বাড়িয়াহাটী গ্রামের ডাঃ সাহাদত হোসেনের ছেলে। বিপ্লব রাজশাহী আইন মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র। নগরের হোসনীগঞ্জের রাহী ছাত্রাবাসে থেকে আইন বিদ্যালয়ে লেখা পাড়া করে বিপ্লব।

বিপ্লবের বোন শাপলা জানান, বিপ্লব ছাত্রবাস থেকে বের হয়ে পাশের রাস্তায় বসে ছিল। এ সময় ৬/৭ জন অজ্ঞাত ব্যক্তি নিজের ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিপ্লবকে জোরপুর্বক একটি সাদা রং এর মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এর পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না। আইন শৃংখলা বাহিনীর সকল দপ্তরে খোঁজ নিয়ে তার কোন খবর পাওয়া যায়নি।

রাজশাহীতে আইন কলেজ ছাত্র বিপ্লব অপহরণ

রাজশাহীতে আইন কলেজ ছাত্র বিপ্লব অপহরণ

বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ বলেন, আইন কলেজের একজন ছাত্রকে জোরপুর্বক তুলে নিয়ে যাওয়ার অভিযোগ এনে থানায় জিডি করা হয়েছে (জিডি নং- ১৭৫, তাং- ০৪/১১/১৮)। পুলিশ বিষয়টি তদন্ত করে তার অবস্থান জানার চেষ্টা করছে। একই সঙ্গে কারা তাকে তুলে নিয়ে গেছে তাদের সনাক্ত করতে পুলিশ কাজ করছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft