নতুন সময় প্রতিবেদক
Published : Thursday, 1 November, 2018 at 3:49 PM, Count : 109
নিটল-আয়াত আবাসন মেলায় ২০% ডাউনপেমেন্টে অ্যাপার্টমেন্ট

নিটল-আয়াত আবাসন মেলায় ২০% ডাউনপেমেন্টে অ্যাপার্টমেন্ট

বাংলাদেশের সব শ্রেণী পেশার মানুষকে নিজের একটি বাড়ি করে দেয়ার লক্ষ নিয়ে ২০১৭ সালে যাত্রা শুরু করে নিটল-আয়াত প্রোপার্টিজ লিমিটেড। NITOL-NILOY GROUP এর এই প্রতিষ্ঠান খুব অল্প সময়েই মানুষের আস্থা অর্জন করে অর্ধ-শতাধিক গ্রাহককে সাথে নিয়ে এগিয়ে যাচ্ছে অভিষ্ট লক্ষের দিকে। এই লক্ষে যাতে আরো দ্রুত পৌছানো যায় সেটিকে কেন্দ্র করেই এবারের এই আবাসন মেলার আয়োজন।

আগামী ৩ থেকে ৭ নভেম্বর পর্যন্ত এই মেলায় থাকছে নানা রকম আকর্ষনীয় সুযোগ-সুবিধা যা আপনাকে নিয়ে যাবে আপনার স্বপ্নের খুব নিকটে। মাত্র ২০% ডাউনপেমেন্ট দিয়েই আপনি বুঝে নিতে পারবেন আপনার পছন্দের অ্যাপার্টমেন্ট এর চাবি। বাকি টাকা পরিশোধ করার জন্য থাকছে ২০ বছরে সর্বোচ্চ ২৪০টি কিস্তি। মেলায় বুকিং দিলেই থাকছে নেপাল ভ্রমণের সুযোগ।

২০ লক্ষ টাকা থেকে শুরু করে ৪ কোটি টাকা পর্যন্ত মূল্যের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, দোকান, অফিস, গো-ডাউন থাকছে এই মেলায়। আপনি চাইলে নিজেও খুঁজে আনতে পারবেন আপনার পছন্দের অ্যাপার্টমেন্ট বা কমার্শিয়াল স্পেস। প্রায় সব ধরণের সুযোগ সুবিধা নিয়ে এ মেলা চলবে সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত।

আপনি যদি ডেভেলপার কোম্পানী হয়ে থাকেন তবে রেডী অ্যাপার্টমেন্ট বিক্রিও করতে পারবেন এখানে। নিজস্ব অ্যাপার্টমেন্ট নতুন কিংবা পুরাতন হলে সেটিও এই মেলায় নগদে কিনছে নিটল-আয়াত প্রপার্টিজ লিমিটেড।

নিটল-আয়াত প্রপার্টিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আবদুল মারিব আহমাদ বলেন “গ্রাহকরা যেন ২০ বছরের কিস্তিতে তাৎক্ষণিক চাবি বুঝে নিতে পারে আর ডেভেলপার প্রতিষ্ঠান বা অ্যাপার্টমেন্ট মালিকরা যেন নিজেদের রেডি অ্যাপার্টমেন্ট নগদে বিক্রি করতে পারে সেজন্যই নিটল-আয়াত আবাসন মেলার আয়োজন”।

প্রতিষ্ঠানটির পরিচালক রাজিয়া আহমাদ বলেন “দেশের মানুষের উচিত ভাড়া না দিয়ে বরং ভাড়া টাকায় নিজের একটি বাড়ি কিভাবে করা সম্ভব তা নিয়ে চিন্তা-ভাবনা করা, আর এজন্য নিটল-আয়াতই একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্ঠান”

NITOL-NILOY GROUP এর চেয়ারম্যন জনাব আবদুল মাতলুব আহমাদ বলেন - আমি মনে করি, নিটল-আয়াত বাংলাদেশের মানুষের জন্য একটি আশির্বাদ হয়ে এসেছে। এ সুযোগ সকলেরই গ্রহণ করা উচিত।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft