নতুন সময় প্রতিনিধি
Published : Friday, 10 August, 2018 at 5:49 PM, Count : 94
ভয় দেখিয়ে লাভ নেই: আইনমন্ত্রী

ভয় দেখিয়ে লাভ নেই: আইনমন্ত্রী

আমার মোবাইলে এসএমএস দিয়ে বলা হয়েছে, ক্ষমতা তো গেল, বেরুবেন কোন দিক দিয়ে! আমাদের ভয় দেখিয়ে লাভ নেই। আমরা ছোট মন নিয়ে রাজনীতি করি না। 

আমরা জনগণকে নিয়ে রাজনীতি করি, আমাদের মন বিশাল। আমাদের ভয় দেখাতে আসবেন না। বললেন আইনমন্ত্রী আনিসুল হক ।


শুক্রবার (১০ আগস্ট) বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আইনমন্ত্রী আনিসুল হক।


আইনমন্ত্রী বলেন, ড. কামাল হোসেনরা যুক্তরাষ্ট্রকে সঙ্গে নিয়ে সরকার পতনের অপচেষ্টায় লিপ্ত। এর অংশ হিসেবে ঢাকায় মার্কিন রাষ্ট্রদূতকে নিয়ে কামাল হোসেনরা একটি সভাও করে। স্কুলছাত্রদের ঘটনায় সরকার সকল দাবি মেনে নেওয়ার পরও তারা সরকার পতনের ষড়যন্ত্র করে।


ড. কামাল হোসেনরা সিনহাকে নিয়ে জুডিশিয়ালি ক্যু'র চেষ্টা করেছিলেন। সেই চেষ্টা নস্যাৎ করা হয়েছে- বলেন আইনমন্ত্রী।আলোচনা সভায় সভাপতিত্ব করেন মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নোয়াব মিয়া।


 সভায় আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামছুজ্জামান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন ও কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কওছার ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, বাড়ি ৭/১, রোড ১, পল্লবী, মিরপুর ১২, ঢাকা- ১২১৬
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: newsnotunsomoy@gmail.com
Developed & Maintainance by i2soft